খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

কলারোয়ার রামকৃষ্ণপুরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ার রামকৃষ্ণপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী কর্তৃক আর এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গিয়াছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর বাজার সংলগ্ন বাঁশতলা মোড়ে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন রামকৃষ্ণপুর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র বর্তমান ইউপি সদস্য রফিকুল ইসলাম।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইউপি সদস্য রফিকুল ইসলাম এ ব্যাপারে কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে তিনি জানিয়েছেন।

লিখিত অভিযোগে রফিকুল ইসলাম বলেন, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে রামকৃষ্ণপুর গ্রামের সামাদের পুত্র সাইদুল ইসলাম, নিয়ামত আলীর পুত্র ইউপি সদস্য প্রার্থী জাহাঙ্গীর হোসেন, মৃত রওশন আলীর পুত্র বাবলু রহমান ও মৃত্যু জব্বার আলীর পুত্র বাবু হোসেন দা, লাঠি সোটা নিয়ে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে আমি হাত দিয়ে ঠেকানোর ফলে আমার ডান হাতের আঙ্গুলের হাড় কেটে যায়। এরপরে মাটিতে ফেলে উপুর্যপরি আঘাত করে ও আমার পায়ের হাটুর উপরে কামড় দিয়ে ও লাঠি দিয়ে জখম করে। যাওয়ার প্রাক্কালে আমার পকেটে জমি লীজের ৪৮ হাজার ৩০০ টাকা নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

এ বিষয়ে কলারোয়া থানা ইউপি সদস্য রফিকুল ইসলাম বাদী হয়ে এ অভিযোগ করেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!