খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকির অভিযোগ স্বতন্ত্র প্রার্থী দারার

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৪ আসনে কর্মী-সমর্থকদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এসএম মোর্তজা রশিদী দারার। তার অভিযোগ আব্দুস সালাম মুর্শেদী এমপির কর্মী সমর্থকদের আচরণে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে তোলা হচ্ছে। তাদের আচরণ অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন হওয়ার ক্ষেত্রে অনিশ্চিত হয়ে উঠেছে।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে নগরীর রূপসা ট্রাফিক মোড় এলাকায় নিজ নির্বাচনী অস্থায়ী কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব অভিযোগ করেন।

তিনি বলেন, আমার কর্মী-সমর্থক, সাধারণ মানুষদের প্রাণনাশের হুমকি প্রদান করা হচ্ছে। একের পর এক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করা হচ্ছে। হুমকি প্রদান করা হচ্ছে হিন্দু সম্প্রদায়ের প্রতিও।

প্রেস ব্রিফিংয়ে তিনি অভিযোগ করে বলেন, বর্তমান এমপি সালাম মুর্শেদীর সঙ্গে তৃণমূল আওয়ামী লীগের কোনো নেতাকর্মী নেই। তার সন্ত্রাসী ও পেটুয়া বাহিনী আমার কেটলি প্রতীকের কর্মী সমর্থকদের ভয়-ভীতি ও পা গুঁড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। বিভিন্ন ইউনিয়নে একের অধিক নির্বাচনী কার্যালয় স্থাপন করেছেন সালাম মুর্শেদী। নির্বাচন কমিশন ও সরকারকে প্রশ্নবিদ্ধ করতে তার কর্মী সমর্থকরা মিথ্যা প্রচারণা করছে ‌‘ভোট যাকে দাও ফলাফল ঘোষণা হবে সালাম মুর্শেদীর পক্ষে’। এ ছাড়া তারা আচরণবিধি লঙ্ঘন করছেন। এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেওয়া হয়েছে। মানুষের ভোটদানের সুযোগ নিশ্চিত করতে পারলে মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে এ বিষয়ে আমি শতভাগ আস্থা রাখি।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!