খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

করোনা সংক্রমণ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : সালাম মূর্শেদী

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, ‘করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এলাকার সকল বিত্তশালীদের উচিত করোনায় আক্রান্ত এবং করোনাকালীন সময়ে কর্মহীন খেটে খাওয়া মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনার সরকারের সময় কাউকে অনাহারে মরতে দেওয়া হবে না। করোনাকালীন এবং লকডাউনকালীন সময়ে যুব সমাজ যাতে মাদকের দিকে ধাবিত না হয় সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীসহ সকলকে সজাগ থাকতে হবে।’

সাংসদ সোমবার (২৮ জুন) সকালে রূপসা উপজেলা প্রশাসন আয়োজিত মাসিক সভা ও আইনশৃঙ্খলা সভায় জুম কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা রূবাইয়া তাছনিম।

বক্তৃতা করেন সহকারী কমিশনার (ভূমি) খান মাসুম বিল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান, রূপসা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, প্রকৌশলী এসএম ওয়াহিদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, আলহাজ্ব ইসহাক সরদার প্রমূখ।

এদিকে সোমবার বিকেল ৪ টায় তেরখাদা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র আয়োজনে তিন শতাধিক সুবিধাবঞ্চিত দলিত সম্প্রদায় ও কর্মহীন চা বিক্রেতার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, যতদিন লকডাউন চলবে ততদিন খাদ্য সহায়তা বিতরণ অব্যহত থাকবে। কঠোর লকডাউনে বিপাকে পড়েছেন গরিব অসহায় ও খেটে খাওয়া মানুষ। তাদের কথা চিন্তাা করে বরাবরের মত গরিব-অসহায়, ও দলিত সম্প্রদায়ের পরিবারের পাশে দাঁড়িয়েছেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম, জেলা আ’লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, জেলা স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক মোতালেব হোসেন প্রমুখ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!