খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

কপিলমুনিতে ভ্যান চুরির অভিযোগে ২ জনকে গণপিটুনি

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার কপিলমুনিতে ভ্যান চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে ধরা পড়ে গণপিটুনির শিকার হয়েছে দু’চোর। খবর পেয়ে স্থানীয় কপিলমুনি ফাঁড়ি পুলিশ তাদেরকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ধৃতদের একজন যশোরের কেশবপুর থানার গৌরিঘোনার মৃত মালেক সরদারের ছেলে মাজেদুল ইসলাম (৩৫) ও অপরজন সাতক্ষীরার তালা উপজেলার ভবানিপুরের শহিদুল ইসলাম খানের ছেলে লিটু খান(৩২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন এলাকা থেকে ভ্যান চুরির সাথে জড়িত বলে জানায়। ঘটনায় ভ্যানের মালিক তালার মাছিয়াড়া এলাকার জব্বার মোড়লের ছেলে মোতাহার হোসেন বাদী হয়ে পাইকগাছা থানায় একটি এজাহার দাখিল করেছেন।

স্থানীয় কপিলমুনি পুলিশ ফাঁড়ির এস আই শাহাজুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কপিলমুনিতে সাপ্তাহিক হাটবার সকাল আনুমানিক ১০ টার দিকে ভ্যান চালক মোতাহার সদরের সদরের কপোতাক্ষ তীরের বাইপাস রোডের সাইডেঅন্যান্যদের পাশাপাশি তার ভ্যানটি রেখে পাশে অবস্থান করছিলেন। এসময় আকষ্মিক তার ভ্যানটি নিয়ে ঐ দু’জন পালিয়ে যাচ্ছে দেখে তিনি চোর চোর বলে চিৎকার দেন। তাৎক্ষণিক উপস্থিত শত শত মানুষ তাদেরকে ধরে ফেলে।

এসময় উত্তেজিত জনতা তাদেরকে গণপিটুনি দিতে থাকলে খবর পেয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই মনিরুল হক সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে কপিলমুনি ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কপিলমুনিসহ বিভিন্ন এলাকা থেকে মটর ভ্যানসহ বিভিন্ন চুরির সাথে সম্পৃক্ত বলে স্বীকার করেছে।

এদিকে ভ্যানের মালিক মোতাহার হোসেন বাদী হয়ে ধৃত মাজেদুল ও লিটু খানের বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি চুরির মামলা করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!