খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত
যন্ত্রদানব চলাচল বন্ধে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা

কপিলমুনিতে ট্রলি চাপায় আহত রফিকুলের মৃত্যু

শেখ নাদীর শাহ্,পাইকগাছা

খুলনার পাইকগাছার কপিলমুনিতে বালুবাহী ট্রলিচাপায় গুরুতর আহত রফিকুল ইসলাম (৫২) এর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২০ মে) সকালে মৃত্যু হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৯ মে) দুপুর পৌনে ১২ টার দিকে উপজেলার কপিলমুনির কাশিমনগরস্থ নিজ বাড়ির সামনে রাস্তার পাশে মসজিদের দেওয়ালে ট্রলিচাপায় পিষ্ট হয়ে পেটের নাড়ী-ভুড়ি বেরিয়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় কাশিমনগর গ্রামের মৃত বাবু মোড়লের ছেলে রফিকুল বাড়ির সামনে রাস্তার পাশে মসজিদের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়েছিলেন। এসময় কপিলমুনির দিক থেকে পূর্বকাশিমনগর গামী বালুভর্তি একটি দ্রুতগামীর ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে মসজিদের ওয়ালের সাথে পিষ্ট করে। ঘটনায় রফিকুলের একটি পা দুমড়ে-মুচড়ে এবং পেটের নাড়ি-ভুড়ি বেরিয়ে যায়।

তাৎক্ষণিক বাড়ির লোকজনসহ পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে জরুরী অপারেশনের পর তাকে আইসিইউতে নেয়া হয়। রফিকুল স্থানীয় কাশিমনগর বাজারের শেখ রবিউল মেম্বরের মীম এন্টারপ্রাইজের মুহুরী হিসেবে কর্মরত ছিলেন।

ট্রলির মালিক উপজেলার উত্তর সলুয়ার মোসলেম শেখ’র ছেলে সালাউদ্দীন শেখ এবং এর চালক নোয়াকাটির ইয়াছিন আলী (২০)।

স্থানীয়রা জানান, সালতা নদীর উপর ব্রীজ নির্মাণ ও তালতলা-কাশিমনগর সড়ক নির্মাণের পর থেকে সেখানে ট্রাক্টর দিয়ে নির্মিত ট্রলির চাপ বেড়েছে। বিশেষ করে স্থানীয় একটি সরকারী খাল থেকে মাটি কর্তন করে বিভিন্ন ইট ও টালী ভাটায় সরবরাহের ঘটনায় রাস্তাটিতে ট্রলির চাপ বাড়ে। আর অধিকাংশ ট্রলির চালক অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় প্রায়ই সড়কটিতে ছোট-বড় দুর্ঘটনা ঘটছে। এর আগেও সড়কটিতে ট্রলি চাপায় মৃত্যুর ঘটনা ঘটে।

সড়কে দু’টি সরকারী প্রাথমিক বিদ্যালয়, একটি কমিউনিটি ক্লিনিকসহ জনবসতিপূর্ণ হওয়ায় প্রতি মূহুর্তে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। এমন পরিস্থিতিতে সড়কটিতে এসব যন্ত্রদানবের চলাচল বন্ধে স্থানীয়রা উপজেলা প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!