খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

কঠোর লকডাউনও অমান্য করছে কিছু মানুষ

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে সারা দেশের ন্যায় কঠোর লকডাউন পালন হচ্ছে। এ জন্য রাতদিন ছুটছে প্রশাসন। হাটবাজারে বিনা কারণে বের হলে জরিমানা গুনতে হচ্ছে। তারপরও প্রশাসনের চোখ ফাঁকি দিচ্ছে কিছু মানুষ।

এ ব্যাপারে সমাজ সেবক দেবাশিষ বিশ্বাস ও টিটব বিশ্বাস জানান, কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসনের ভূমিকা প্রশংসনীয়। এ জন্য তারা রাতদিন ছুটছেন। কিন্তু এরপরও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে কিছু মানুষ বাইরে বের হচ্ছেন। তারা পাড়ার ও প্রত্যন্ত গ্রামাঞ্চলের দোকানে ভিড় জমাচ্ছে। লোভী দোকানীও জমাচ্ছে কেনা বেচার আসর। চায়ের আড্ডা। এভাবে চললে প্রশাসনের শ্রম পন্ডশ্রমে পরিণত হবে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মামুন হাসান বলেন, এ উপজেলায় করোনার দ্বিতীয় ঢেউয়ে জুন মাস থেকে আক্রান্তের সংখ্যা বাড়ছে। প্রতিরোধে আমরা সরকারের নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছি।

তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানান, কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সেচ্ছাসেবীরা নিরলস কাজ করে যাচ্ছেন। আগের চেয়ে তৎপরতা বাড়ানো হয়েছে৷ প্রতিনিয়ত প্রত্যন্ত গ্রামাঞ্চলেও টহল দেয়া হচ্ছে। বিনা প্রয়োজনে বের হলে আইন আমলে আনা হচ্ছে। এরপরও যারা আইনকে ফাঁকি দিতে চায়, তারা ধরা পড়লে ছাড় পাবে না।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!