খুলনা, বাংলাদেশ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৩ মে, ২০২৪

Breaking News

  সংসদ ভেঙে দিয়ে যুক্তরাজ্যে আগাম নির্বাচনের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী ঋষি সুনাক, ভোট ৪ জুলাই

কচুয়ায় সেবা গ্রহীতাকে মারলেন ইউপি উদ্যোক্তা

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের কচুয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির কার্ড সংশোধন করার জন্য অতিরিক্ত টাকা না দেওয়ায় রিপন ফকির (৪০) নামের সেবা গ্রহিতাকে মারধর করেছেন ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা। ঘটনাটি ঘটেছে কচুয়া উপজেলার গোপালপুর ইউনিয়ন পরিষদে। এ ঘটনায় মারধরকারী উদ্যোক্তা মোঃ শাওন শেখকে চাকুরীচ্যুত করেছেন পরিষদের চেয়ারম্যান এসএম আবু বকর সিদ্দিক।

মারধরের স্বীকার রিপন ফকির বলেন, ১০ টাকা কেজির চাল ক্রয়ের জন্য দেওয়া আমার সুলভ মূল্যের কার্ডের কিছু ভুল রয়েছে। এই ভুল সংশোধনের প্রায় একমাস ধরে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মোঃ শাওন শেখের কাছে যাই। বিভিন্ন কারণ দেখিয়ে আমাকে ঘোরাতে থাকে। মঙ্গলবার (০৪ অক্টোবর) সকালে আবারও ইউনিয়ন পরিষদে মোঃ শাওন শেখের যাই। সে আমার কাছে কার্ড ঠিক করতে দুই হাজার টাকা চায়। আমি টাকা দিতে রাজি না হলে, রাগান্বিত হয়ে আমাকে স্কেল দিয়ে পিটায় এবং মারধর করে। আমি তার এই আচরণের কঠিন বিচার চাই।

শুধু রিপন ফকিরকে মারধরের অভিযোগ নয়, সেবা গ্রহিতাদের থেকে অতিরিক্ত টাকা গ্রহন এবং সেবা গ্রহিতাদের হয়রানির অভিযোগ রয়েছে শাওনের বিরুদ্ধে।

উদ্যোক্তা মোঃ শাওন শেখ বলেন, রিপন ফকিরকে বলেছিলাম কার্ড সংশোধনের জন্য দুই হাজার টাকা দিতে হবে। এটা বললে সে আমাকে গালিগালাজ করে। আমি শুধু স্কেল দিয়ে একটা বাড়ি দিয়েছে, এ জন্য চেয়ারম্যান আমাকে বরখাস্ত করেছেন।

গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু বকর সিদ্দিক বলেন, উদ্যোক্তা মোঃ শাওন শেখের বিরুদ্ধে একজন সেবা গ্রহিতা মারধরের অভিযোগ করেছেন। অভিযোগের পরে আমি শাওনকে বরখাস্ত করেছি। তাকে আর পরিষদের আসতে নিষেধ করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!