খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ককটেল-রামদাসহ র‌্যাবের হাতে আটক লাকি ১৩ ঘণ্টা পর মুক্ত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

দেশীয় অস্ত্র ও ককটেল মজুত রাখার অভিযোগে আটককৃত আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন সরদার ওরফে লাকিকে আটকের ১৩ ঘণ্টা পর মুক্তি দিয়েছে র‌্যাপিড এ্যকশান ব্যাটালিয়ন র‌্যাব।

রোববার ( ২৬ সেপ্টেম্বর) ভোর রাত দু’টোর দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। রোববার বিকেল তিনটার দিকে সাবেক সাংসদ ডাঃ মোখলেছুর রহমান ও স্থানীয় জননেতা দীপঙ্কর বাছাড় দীপুর উপস্থিতিতে র‌্যাব- ৬ সাতক্ষীরা কার্যালয় থেকে তাকে মুক্তি দেওয়া হয়।

গ্রেপ্তারকৃত আলাউদ্দিন সরদার ওরফে লাকি (৪২) সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের মৃত বাবর আলী সরদারের ছেলে।

পরিবারের সদস্যদের অভিযোগ, আগামী ইউপি নির্বাচনকে ঘিরে পরিকল্পিতভাবে গ্রেপ্তার করানো হয়েছিল লাকিকে।

খুলনা র‌্যাব-৬ এর স্কোয়াড্রণ লিডার মোঃ ইসতেহাক জানান, শ্রীউলা গ্রামের আলাউদ্দিন সরদার ওরফে লাকির বাড়িতে অস্ত্র ও গোলাবারুদ মজুত করা হয়েছে মর্মে গোপনে খবর পান তিনি। এরই ভিত্তিতে অভিযান চালিয়ে আলাউদ্দিন লাকির বাড়ির দরজায় ঝুলিয়ে রাখা একটি ব্যাগ থেকে জর্দ্দার কৌটায় জড়ানো দু’টি ককটেল সাদৃশ্য বস্তু ও চালের উপরে বস্তায় মোড়ানো কয়েকটি রাম দা উদ্ধার করা হয়। এসময় লাকিকে গ্রেপ্তার করা হয়

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত লাকির বিরুদ্ধে আশাশুনিসহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে ঘটনাটি নিয়ে সন্দেহ হওয়ায় বিকেল তিনটার দিকে তাকে মুক্তি দেওয়া হয়েছে।

লাকির স্ত্রী রেবেকা সুলতানা ময়না জানান, তার স্বামী সাবেক ইউনিয়ন যুবলীগ ও সৈনিকলীগের সভাপতি। বর্তমানে সে শ্রীউলা ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার স্বামী নৌকা প্রতীক নিয়ে শ্রীউলা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য স্থানীয় সাংসদ ও সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হকের মাধ্যমে চেষ্টা করে আসছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে তার প্রতিপক্ষরা মিথ্যা তথ্য দিয়ে তাকে গ্রেপ্তার করিয়েছিল। তার স্বামী নির্দোষ বুঝতে পেরে র‌্যাব সদস্যরা তাকে মুক্তি দিয়েছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!