খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

ওয়ানডে সিরিজে বুধবার মাঠে নামছে বাংলাদেশ-শ্রীলঙ্কা, টিকিট কিনবেন যেভাবে

ক্রীড়া প্রতিবেদক

টি-টোয়েন্টি সিরিজ জয়ের দারুণ সুযোগ থাকার পরও সেটি কাজে লাগাতে পারেনি স্বাগতিক বাংলাদেশ। ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় শ্রীলঙ্কা। প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল তারা। টি-টোয়েন্টি সিরিজের পর এবার ওয়ানডে ফরম্যাটে মুখোমুখি হচ্ছে এই দুই দল। ইতোমধ্যেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি।

ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এখানকার ওয়েস্টার্ন গ্যালারিতে সর্বনিম্ন ২০০ টাকা দিয়ে খেলা দেখা যাবে। ইস্টার্ন গ্যালারি থেকে দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা। এছাড়া ক্লাব হাউজে বসে এই সিরিজের ওয়ানডে ম্যাচ দেখতে খরচ করতে হবে ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে এক হাজার টাকা।

বিসিবি জানিয়েছে, ম্যাচের একদিন আগে অর্থাৎ ১২ মার্চ থেকে পাওয়া যাবে টিকিট। বিক্রি হবে সকাল সাড়ে নয়টা থেকে রাত আটটা পর্যন্ত। সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের কাছাকাছিও এম এ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করা যাবে।

সিরিজের প্রথম ওয়ানডেতে ১৩ মার্চ মুখোমুখি হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা। এক দিন বিরতি দিয়ে ১৫ মার্চ হবে দ্বিতীয় ওয়ানডে। আগামী ১৮ মার্চ মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি। এরপর রয়েছে দুটি টেস্ট।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!