খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

এশিয়া কাপ থেকে ছিটকে পড়া জাদেজা বিশ্বকাপও খেলতে পারবেন না!

ক্রীড়া ডেস্ক

হাঁটুর চোটে চলতি এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন রবিন্দ্র জাদেজা, এটা নিঃসন্দেহে ভারতীয় দল ও সমর্থকদের জন্য বড় একটি দুঃসংবাদ। তবে আরও আশঙ্কাজনক খবর সামনে এল এবার। শুধু এশিয়া কাপ থেকেই নয়, বরং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে থেকেও ছিটকে যেতে চলেছেন টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার।

হাঁটুতে বড় ধরনের অস্ত্রোপচার করাতে হবে জাদেজাকে। তাই অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই তারকা ক্রিকেটারকে, এমনটাই ভারতীয় মিডিয়ার খবর। নাম প্রকাশে অনিচ্ছুক বিসিসিসিআইর এক বোর্ড কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন এ খবর।

সংশ্লিষ্ট বিসিসিআই কর্তা বলেন, ‘জাদেজার ডান হাঁটুর চোট বেশ গুরুতর। তাকে হাঁটুতে বড় অস্ত্রোপচার করাতে হতে পারে। তাহলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে চলে যাবে সে। এ মুহূর্তে এনসিএ-র মেডিক্যাল টিমের দাবি মেনে নিলে বলতেই হয় যে, কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসবেন জাদেজা, তা নির্দিষ্ট করে বলা সম্ভব নয়।’

মোটামুটিভাবে ৩ থেকে ৬ মাস জাদেজার মাঠের বাইরে থাকার আশঙ্কা করা হচ্ছে। উল্লেখ্য, শুক্রবার বোর্ডের পক্ষ থেকে বিজ্ঞপ্তি দিয়ে জাদেজার এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার কথা জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, জাদেজা ডান হাঁটুতে চোট পেয়েছেন। ফলে তিনি আর চলতি এশিয়া কাপে মাঠে নামতে পারবেন না। জাদেজা আপাতত বোর্ডের মেডিক্যাল টিমের নজরদারিতে রয়েছেন।

ভারতীয় দলের নির্বাচকরা তড়িঘড়ি রবিন্দ্র জাদেজার পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করেন। জাদেজার বদলি হিসেবে ভারতীয় দলে ঢুকে পড়েন স্পিনার অলরাউন্ডার অক্ষর প্যাটেল। অক্ষরকে প্রাথমিকভাবে এশিয়া কাপের স্ট্যান্ডবাই হিসেবে বেছে রেখেছিলেন নির্বাচকরা। তিনি এবার মূল স্কোয়াডে ঢুকে পড়েন।

টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!