খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

এক ম্যাচ জিতেই উইন্ডিজের বিপক্ষে সিরিজ জিতল পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পা রাখার আগে পাকিস্তান জেনেছিল, তাদের সূচিটা এমনই। কিন্তু সিরিজ শুরুর ঠিক আগে সফরকারীরা জানল, পাঁচ নয়, সিরিজে তাদেরকে খেলতে হবে একটি ম্যাচ কম। অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের করোনাজনিত কারণে সূচি বিপর্যয়েই কমে গিয়েছিল একটি ম্যাচ। তবে সেই বাকি চার ম্যাচও খেলা হলো না ঠিকঠাক। দ্বিতীয় ম্যাচটা জেতা পাকিস্তানের ঘরেই তাই চলে গেল সিরিজের ট্রফিটা।

টি-টোয়েন্টির দুই সমীহজাগানিয়া দল পাকিস্তান আর উইন্ডিজের লড়াই। ক্যারিবিয়ার বুকে কোথায় চার ছক্কার বৃষ্টি হওয়ার কথা, কিন্তু তা ছাপিয়ে আকাশ থেকে অঝোরে নামছে বৃষ্টি, এ দৃশ্যটাই হয়ে দাঁড়াল সিরিজের নিয়মিত দৃশ্য। প্রথম ম্যাচ মাঠেই গড়াতে পারেনি, বৃষ্টির বাগড়ায় সিরিজের তৃতীয় ম্যাচটাও গেছে ভেসে।

সে পরিস্থিতিটা বদলাল না সিরিজের চতুর্থ ম্যাচেও। পাকিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে আগে ব্যাট করে তিন ওভারে উইন্ডিজ তুলেছিল ৩০, এরপর থেকেই বৃষ্টির দৌরাত্ম্যে বল গড়াল না একটিও। তাতে ম্যাচটা হলো পরিত্যক্ত। সিরিজের দ্বিতীয় ম্যাচের শ্বাসরুদ্ধকর জয়টাই সিরিজ জিতিয়ে দিয়েছে পাকিস্তানকে।

কুড়ি ওভারের ক্রিকেট শেষে এবার দুই দল নামবে দীর্ঘতম পরিসরের ক্রিকেটে। আগামী ১২ আগস্ট থেকে শুরু হবে প্রথম টেস্ট। ম্যাচটি হবে জ্যামাইকার স্যাবাইনা পার্কে। ২০ আগস্ট থেকে শুরু দ্বিতীয় টেস্ট, সেটাও মাঠে গড়াবে একই ভেন্যুতে।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!