খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১২৯
  সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর উপদেষ্টা পরিষদের বৈঠকে সিন্ধান্ত
  তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে তিন রিভিউ আবেদনের শুনানি ১৭ নভেম্বর

কেসিসি’র সভায় মন্দির-মন্ডপের জন্য পৃথক সম্প্রীতি কমিটির সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের ৯ম বিশেষ সভা আজ বুধবার বেলা ১১টায় নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। দেশের বিভিন্ন এলাকায় ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করা ও জনগণের মধ্যে বিরোধ সৃষ্টির জন্য কিছু মহলের অপতৎপরতা বন্ধে এবং ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের মধ্যে সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে ওয়ার্ড কাউন্সিলরকে সভাপতি এবং সংরক্ষিত আসনের কাউন্সিলরকে সহসভাপতি করে ওয়ার্ডভিত্তিক সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সংশ্লিষ্ট ওয়ার্ডে বসবাসরত মুক্তিযোদ্ধা, সমাজ সেবক, রাজনৈতিক নেতাকর্মী, সমাজকর্মী ও উৎসাহী নাগরিকদের কমিটিতে অন্তর্ভুক্তকরণ এবং ওয়ার্ড কমিটি ছাড়াও ওয়ার্ডভিত্তিক বিদ্যমান মন্দির বা মন্ডপের জন্য পৃথক সম্প্রীতি কমিটি গঠনেরও সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া সভায় কেসিসি’র চলমান উন্নয়নমূলক কাজ দ্রুত সম্পন্নকরণ এবং সংস্কারযোগ্য সড়কসমূহের দ্রুত টেন্ডার আহবান এবং খুলনা মহানগরীতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক হেলদি সিটি কর্মসূচি বাস্তবায়নে হোল্ডিং মালিকদের সেল ফোন নম্বরে সচেতনতামূলক এসএমএস প্রদানেরও সিদ্ধান্ত গৃহীত হয়।

কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মোঃ আলী আকবরসহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মোঃ আজমুল হক।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!