খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়
  আজ শুভ বুদ্ধপূর্ণিমা
  বান্দরবানের লামায় ট্রাক উল্টে ২ জন নিহত; আহত ৪

ঋণের বোঝা বইতে না পেরে কালিগঞ্জে ব্যবসায়ীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জে গলায় ফাঁস লাগিয়ে রাধারমন রায় নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। রবিবার (১৬ মে) বেলা ১১টায় কালিগঞ্জ উপজেলার বাঁশতলা বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

আত্মহননকারী রাধারমন রায় (৩০) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের অনিরুদ্ধ রায়ের ছেলে ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বাঁশতলা বাজারের টেলিকম ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাধারমন রায় দীর্ঘদিন যাবত বাঁশতলা বাজারে মোবাইল ফোন ও যন্ত্রাংশের ব্যবসা করতেন। সম্প্রতি ব্যবসায় লোকসান হওয়ায় তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। এতে করে মানসিক ভাবে হতাশাগ্রস্ত হয়ে তিনি সকলের অগোচরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের চালের আড়ার সাথে রশির সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

পরবর্তীতে স্থানীয়রা রাধারমন রায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দিলে রবিবার বেলা ১১ টার দিকে উপ-পরিদর্শক সিহাবুল ইসলাম ঘটনাস্থলে যেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!