খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত
  এখনও খোঁজ মেলেনি ইরানের প্রেসিডেন্টের, দুর্গম পাহাড়ি এলাকায় চলছে ব্যাপক তল্লাশি অভিযান

ঈদে গরু-ছাগলের সঙ্গে মহিষও কোরবানি দিল ক্রিকেটার মোস্তাফিজ

সাতক্ষীরা প্রতিনিধি

এবারের ঈদুল আজহায় একটি গরুর সঙ্গে একটি মহিষ ও দুটি ছাগল কোরবানি দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার কাটার মাষ্টার মোস্তাফিজুর রহমান। করোনাকালে এত আয়োজনের উদ্দেশ্য একটিই- আশেপাশের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেওয়া।

কোরবানির আনুষ্ঠানিকতার আগে সকাল ৭টায় সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদে ঈদের নামাজ আদায় করেন মোস্তাফিজ। এর পর কোরবানি শেষে এলাকার দরিদ্র-অসহায় মানুষদের মাঝে বিলিয়ে দিয়েছেন কোরবানির মাংস।

মোস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, এবারের ঈদে গরু ও ছাগলের সাথে নিজেদের পালন করা একটি মহিষও কোরবানি দিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মোস্তাফিজ।

কোরবানির জন্য গত বছর থেকে নিজেদের মৎস্য ঘেরেই একটি মহিষ পালন করতে থাকেন তারা। করোনার ছুটি থাকায় মোস্তাফিজ নিজেই এর দেখভাল করেছেন।

মোস্তাফিজের বন্ধু মোঃ হাফিজ জানিয়েছেন, মোস্তাফিজ কোরবানির জন্য বাজার থেকে এক লাখ ৭২ হাজার টাকা দিয়ে একটি গরু এবং ৩৮ হাজার টাকায় দুটি ছাগল ক্রয় করেন। গত বছর থেকে সে মহিষও পালন করছিল। তাই গরু, ছাগলের পাশাপাশি একটি মহিষটিও কোরবানি দেওয়া হয়েছে। পরে মোস্তাফিজের পরিবারের পক্ষ থেকে এলাকার অসহায় মানুষদের মাঝে এসব মাংস বিলিয়ে দেওয়া হয়েছে।

অবশ্য নামাজের আগেই নিজের ফেসবুক পেজে কোরবানির পশু এবং পরিবারের ছবি পোস্ট দিয়ে মুহূর্তগুলো ভাগাভাগি করেছেন বাঁহাতি এই পেসার।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!