খুলনা, বাংলাদেশ | ৩ আষাঢ়, ১৪৩১ | ১৭ জুন, ২০২৪

Breaking News

  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না : জিৎ

বিনোদন ডেস্ক

অভিনেতা জিতের প্রযোজনায় বাংলার প্রথম সায়েন্স ফিকশন ও কমেডি ঘরানার ছবি ‘বুমেরাং’। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ এবং রুক্মিণী মৈত্রকে।

শুক্রবার (২৪ মে) ‘বুমেরাং’ ছবির ট্রেলার প্রকাশিত হয়। সেখানেই বন্ধুত্বের বিষয়ে কথা বলেন জিৎ।

এক সাক্ষাৎকারে জিৎ বলেন,‘ইন্ডাস্ট্রিতে কেউই কাউকে বন্ধু বলে মনে করেন না। যদিও বা মনে করে মন থেকে সেটা তারা কতটা মানে এটা নিয়ে সন্দেহ আছে। কিন্তু আমার আর রুক্মিণীর বন্ধুত্বটা সত্যিই। আশা করব আগামীতেও আমাদের এই বন্ধুত্ব একই রকম থাকবে, ভাঙবে না।’

রুক্মিণী জানান, এই ছবির শুটিং চলাকালীন জিৎ তাকে সারাক্ষণ খাওয়া-দাওয়া করতে বলেছেন। শুটিং শুরু করার আগে গল্প করতেন। বন্ধু জিতের মতো সুপারস্টার পাওয়া মুশকিল।

উল্লেখ্য, ‘বুমেরাং’ ছবিতে উঠে আসবে এক রোবটের গল্প। থাকবে সুপারবাইকের কথাও। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন রুক্মিণী। একটি মানুষ তথা জিতের স্ত্রীর চরিত্রে। আরেকটি হল রোবটের চরিত্রে। এই দুই চরিত্রের নাম নিশা আর ইশা।

জিৎ ছাড়া এ ছবিতে অভিনয় করেছেন- সৌরভ দাস, রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, প্রমুখ। আগামী ৭ জুন মুক্তি পাবে এই ছবিটি। সৌভিক কুণ্ডু এই ছবির পরিচালনা করেছেন। এটি বক্স অফিসে মুখোমুখি হবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তর জুটির পঞ্চাশতম ছবি অযোগ্যর।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!