খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

ইঞ্জিন ভ্যানের ধাক্কায় মায়ের সামনে প্রাণ গেল শিশুর

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে ইঞ্জিন ভ্যানের ধাক্কায় মায়ের সামনে মুসকান (৩) নামেন এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) সকাল ৯টার দিকে কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের পানিয়া গ্রামের সরদার বাড়ি জামে মসজিদের সামনে এঘটনা ঘটে।

নিহত মুসকান সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গ্রামের ইমরান হোসেন ও মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মুনফা খাতুন দম্পতির ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিশু মসুকান তার মায়ের সাথে পানিয়া গ্রামের নানা’র বাড়িতে থাকতো। মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার জন্য ছেলের হাত ধরে ভ্যানের অপেক্ষায় পানিয়া গ্রামের সরদার বাড়ি জামে মসজিদের সামনে রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন স্কুল শিক্ষক মুনফা খাতুন। হঠাৎ মায়ের কাছ থেকে হাত ছাড়িয়ে নিয়ে দৌড়ে রাস্তার মাঝখানে চলে যায় মুসকান। এসময় দ্রুত গতির একটি ইঞ্জিন ভ্যান পিছন দিক থেকে মুসকানকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় মুসকানের।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তাফা বলেন, আমরা ঘটনা শুনেছি। কিন্তু এখনো পর্যন্ত কেউ আমাদের কাছে অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!