খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

নৌকা প্রার্থীর কর্মীর গায়ে আগুন দিল দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম কামাল হোসেনের নির্বাচনী প্রচারণা ক্যাম্পের পাহারাদার হাসান ফারাজীর গায়ে কেরোসিন দিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পরে আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে যোগীপোল এলাকায় এ ঘটনা ঘটে। হাসান ফারাজী যোগীপোল এলাকার সোহরাব ফারাজীর ছেলে।

খানজাহান আলী থানার ওসি মো. মমতাজুল হক জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে যোগীপোল এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম কামাল হোসেনের নির্বাচনী ক্যাম্পের পাহারাদার হাসান ফারাজীর গায়ে ২/৩ জন দুর্বৃত্ত কেরোসিন ছুঁড়ে মারে। এরপর তারা আগুন ধরিয়ে দেয়। আগুনে হাসান ফারাজীর ঘাড়ের দুই পাশে কিছু অংশ পুড়ে যায়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আওয়ামী লীগ প্রার্থী এস এম কামাল হোসেন বলেন, বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি ধারণা করছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মোজাম্মেল হক সাংবাদিকদের জানান, গতরাতে খানজাহান আলী থানার যোগীপোল ৭ নম্বর ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্পে রোস্টার ভিত্তিতে দায়িত্বপালনকারী ব্যক্তি যখন আসছিলেন, তখন পথিমধ্যে ৩/৪ জন যুবক তার জ্যাকেটে আগুন ধরিয়ে দেয়। এতে তার জ্যাকেটটি আংশিক পুড়ে যায় আর তিনি কিছুটা আহত হয়েছেন। তবে সে আশঙ্কামুক্ত।

তিনি বলেন, আমরা ইতিমধ্যে নাশকতাকারীদের নাম পেয়েছি। যারা ভোট বর্জন করেছে, তারাই এই নাশকতার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী মামলা হবে এবং খুব শিগগিরই তাদেরকে গ্রেফতার করে মুখোশ উন্মোচন করা হবে। দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!