খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সঙ্গে শেখ তন্ময়ের ঈদ

গে‌জেট ডেস্ক

বাগেরহাট সদর উপজেলার চুড়ামনি আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সঙ্গে ঈদুল আজহা উদযাপন করেছেন স্থানীয় সংসদ সদস্য শেখ তন্ময়। রোববার (১০ জুলাই) সকালে ঈদের নামাজ শেষে নেতা-কর্মীদের নিয়ে আশ্রয়ণ প্রকল্পে যান তিনি। সেখানে আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্র বাসিন্দাদের সঙ্গে নিয়ে গরু কোরবানি করেন।

পরে আশ্রয়ণের প্রতি পরিবারকে গরুর গোশত ও পোলাও এর চাল প্রদান করেন। এ সময় শিশুদের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন শেখ তন্ময়।

এদিন বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পে মুজিববর্ষ উপলক্ষে ঘর পাওয়া ২৫৩ জন দরিদ্র মানুষকে ১কেজি গরুর গোশত ও ১ কেজি পোলাও চাল প্রদান করা হয়। ঈদের দিনে হঠাৎ সংসদ সদস্যকে কাছে পেয়ে খুশি আশ্রয়ণের বাসিন্দারা।

তারা বলেন, আমাদের থাকার কোনো জায়গা ছিল না। প্রধানমন্ত্রী জমিসহ পাকা ঘরে থাকার ব্যবস্থা করে দিয়েছেন। ঈদের দিনে গোশত-পোলাও এর চাল পেলাম। আমরা খুব খুশি হয়েছি।

এ সময় বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, বাগেরহাট সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম বলেন, সংসদ সদস্য শেখ তন্ময়ের উপস্থিতিতে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে গোশত ও পোলাওয়ের চাল বিতরণ করা হয়েছে। ঈদের দিন এই উপহার পেয়ে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা যেমন খুশি তাদের সঙ্গে অন্যরকম এক ঈদ কাটাতে পেরে আমরাও আনন্দিত।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!