খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

আল্-কুদ্স দিবস পালিত

গেজেট ডেস্ক

বর্বর ইসরাইল কর্তৃক ফিলিস্তিনী ভূখন্ড দখল, ফিলিস্তিনী মুসলমানদের উপর অমানুসিক নির্যাতন, ফিলিস্তিনী মুসলমান পরিবারকে নিজ গৃহ থেকে নির্বাসন, মুসলমানদের দ্বিতীয় কিবলা আল্-আকসা মসজিদ চত্তরে গণহত্যার প্রতিবাদে শুক্রবার আহলুল বাইত ফাউন্ডেশন খুলনার উদ্যোগে নগরীর কেন্দ্রস্থল যশোর রোডে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন স্থান থেকে আগত ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইসলামী চিন্তাবিদ ও আলেম হুজ্জাতুল ইসলাম ড. মো. আব্দুল হান্নান, ইসলামী শিক্ষা কেন্দ্রের শিক্ষা বিভাগের প্রধান হুজ্জাতুল ইসলাম মো. আলী মোর্ত্তজা, বক্তব্য রাখেন ইসলামী শিক্ষা কেন্দ্রের অনুবাদ ও গবেষণা বিভাগের প্রধান হুজ্জাতুল ইসলাম ড. এম এ কাইয়ুম প্রমুখ।

সমাপনী বক্তব্য রাখেন ইসলামী শিক্ষা কেন্দ্রের অধ্যক্ষ হুজ্জাতুল ইসলাম সৈয়দ ইব্রাহীম খলিল রাজাভী। তিনি তার বক্তব্যে বলেন যে, আমাদের আজকের এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন নির্যাতিত ফিলিস্তিন মুসলিম ভাই-বোনদের দীর্ঘ স্বাধীনতা সংগ্রামের সাথে একাত্মতা প্রকাশের উদেশ্যে অনুষ্ঠিত হচ্ছে। ইসলামী বিপ্লবের মহান নেতা হযরত আয়াতুল্লাহ রুহুল্লাহ খোমেনী’র নির্দেশে প্রতি বছর রমজান মাসের শেষ শুক্রবার আল্-কুদস দিবস পালিত হয়ে আসছে। তিনি আশাবাদ ব্যক্তকরে বলেন খুব শিঘ্রই ইসরাইলের নাগপাশ থেকে ফিলিস্তিনী ভূখন্ড মুক্তি পাবে ইনশাআল্লাহ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!