খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

আলীম জুট মিল শ্রমিকদের বকেয়া পাওনা পরিশোধের দাবিতে গেটসভা

ফুলবাড়িগেট প্রতিনিধি

খানজাহান আলী থানা জাতীয় শ্রমিক ফেডারেশন ও আলীম জুট মিল শ্রমিকদের দাবী আদায় আন্দোলন সংগ্রাম কমিটির উদ্যোগে গেটসভা অনুষ্ঠিত হয়। সোমবার(৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ১২ টা পর্যন্ত আলিম জুট মিল গেটের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

খানজাহান আলী থানা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি মোঃ আমিরুল সরদারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

গেটসভায় বক্তারা বলেন বন্ধকৃত রাষ্ট্রায়ত্ব আলিম জুট মিলের শ্রমিক কর্মচারীদের ৬৪ সপ্তাহের মুজুরী, ১১ মাসের বকেয়া পাওনা ও ১৯৭ জন শ্রমিকের সঞ্চয়পত্র প্রদানসহ অনতিবিলম্বে মিল চালু করতে হবে ।

এছাড়া একই দাবিতে আগামি ১০ ফেব্রুয়ারি বিকাল ৩ টায় আলীম জুট মিল শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে সিবিএ ননসিবিএ নেতৃবৃন্দের জরুরি সভা থেকে পরবর্তি আন্দোলন কর্মসূচি ঘোষণার সিদ্ধান্ত গৃহিত হয়। আগামি ১২ ফেব্রুয়ারি প্রয়াত কমরেড হাফিজুর রহমান ভুইয়ার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলিম গেট সংলগ্ন কমরেড হাফিজুর রহমান স্মৃতি সংসদে স্মরণ সভা করার সিদ্ধান্ত হয়।

সভায় শ্রমিক নেতা আমিরুল সরদারের নামে মশিয়ালীর ঘটনাকে কেন্দ্র করে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সভায় বক্তারা বলেন , অতিদ্রুত আমিরুল সরদারের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে শ্রমিক সমাজকে সাথে নিয়ে কঠিন আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

জরুরি সভায় বক্তৃতা করেন আলীম জুট মিলের শ্রমিকদের দাবী আদায় আন্দোলন সংগ্রাম কমিটির যুগ্ন আহবায়ক শ্রমিক নেতা মোঃ জাকির হোসেন সরদার, সদস্য সচিব মোঃ আঃ রউফ মোড়ল, খানজাহান আলী থানা জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, হক মহলদার, শাহাবুদ্দিন আহম্মেদ, ইকবাল হোসেন, কামরুল হাসান, শেখ মুজিবর রহমান, আবুল কালাম, একরামুল হোসেন, কামরুজ্জামান, আহাদুল মোল্লা, মফিজ শেখ, আমির হামযা, সেলিম হোসেন, জলিল মল্লিক, মনির হোসেন, হাসান আলী প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!