খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

আ’লীগের চেয়ারম্যান প্রার্থীসহ ২ জনের মনোনয়ন বাতিল

সাতক্ষীরা প্রতিনিধি

আসন্ন কলারোয়া উপজেলার দশটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইকালে দুইজন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) চেয়ারমান সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার, সাধারণ ওয়ার্ডের মেম্বার পদের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন ও সোনাবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিমের মনোনয়নপত্র ব্যাংক ঋণ খেলাপির কারণে সাময়িক বাতিল করা হয়।

কলারোয়া উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, ঋণ খেলাপীর দায়ে ২ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সাময়িকভাবে বাতিল করা হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১০ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল কৃত ৫১ জন প্রার্থীর মধ্যে বৈধ প্রার্থী রয়েছেন ৪৯ জন। তবে মনোনয়নপত্র বাতিল হওয়া দুই চেয়ারম্যান প্রার্থী আপিল করার সুযোগ পাবেন।

এদিকে মনোনয়ন বাতিল হওয়া জালালাবাদ ইউনিয়ন এর নৌকার প্রার্থী আমজাদ হোসেন জানান, তিনি পূর্বেই ঋণের টাকা পরিশোধ করেছেন আপিলে বিষয়টি কাগজপত্র দাখিল করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!