খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

আম্বানিপুত্রের বিয়ের অনুষ্ঠানে শাহরুখ-গৌরীর রোমান্টিক নাচ

বিনোদন ডেস্ক

আম্বানি পরিবারের সঙ্গে বলিউড তারকা শাহরুখ খান আর তার স্ত্রী গৌরীর সুসম্পর্ক বহু দিনের। তাদের বাড়ির যে কোনো অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে এ দম্পতির।

মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের তিন দিন ব্যাপী বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানেও দু দিন আগে মুম্বাই থেকে জামনগরে সপরিবারে উড়ে গিয়েছেন বাদশা।

আর খোদ কিং খান যেখানে, সেখানে চমক যে থাকবেই, তা বলাই বাহুল্য। অনুষ্ঠানের অন্তিম লগ্নে রোম্যান্টিক নাচে উপস্থিত অতিথিদের মুগ্ধ করলেন বলিউডের ‘পাওয়ার কাপল’।

শুক্রবার সন্ধ্যা থেকেই জমজমাট জামনগর। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা! সেই পরিপ্রেক্ষিতেই তিন দিন ব্যাপী বিশ্বের অন্যতম বিগ বাজেট ‘জলসা’র আয়োজন হয়েছে।

আসর মাতাতে কোটি কোটি পারিশ্রমিক হাঁকিয়েছেন বলিউড-হলিউড শিল্পীরা। একমঞ্চে খান-কাপুরদের পারফরম্যান্সে জমে উঠেছিল অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিনের অনুষ্ঠান।

তবে শেষ দিনে স্ত্রী গৌরী খানকে নিয়ে যা রোম্যান্টিক পারফরম্যান্স দেখালেন শাহরুখ, তাতে মুগ্ধ আম্বানিপুত্রর প্রাকবিবাহ অনুষ্ঠানে যোগ দেয়া বিদেশি অতিথিরা।

শাহরুখ-গৌরীর নাচের ভিডিও দাবানল গতিতে ভাইরাল হতেও সময় নেয়নি। দেখা গেল, মঞ্চে তখন বাদশার বীর জারা ছবির ‘ম্যায় ইয়া হুঁ’ গানটি গাইছেন উদিত নারায়ন। দর্শকাসনে বসে থাকা শাহরুখ আচমকাই স্ত্রী গৌরীর সঙ্গে উঠে নাচা শুরু করলেন।

রোম্যান্সে মাখোমাখো সেই নাচ অনুরাগীদের মন কেড়েছে। অতঃপর দম্পতিকে প্রশংসায় ভরিয়েও দিলেন সবাই। আর চিয়ারলিডার? নীতা-মুকেশের অতিথিরা। আরিয়ান-সুহানাকে না দেখা গেলেও ছোট ছেলে অ্যাব্রামের হাত ধরে গৌরীর সঙ্গে এদিনের অনুষ্ঠানে প্রবেশ করতে দেখা যায় বাদশাকে। তিন দিন ব্যাপী অনুষ্ঠান উপভোগ করে সোমবার সাত সকালেই জামনগর থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হয়েছেন তারা। সূত্র: সংবাদ প্রতিদিন।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!