খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

আবারও ঢাকা মাতাবেন অঞ্জন দত্ত

বিনোদন ডেস্ক

‘তোমার জঙলাপাড়ের ঢাকেশ্বরী শাড়ি/ তোমার পিসিচন্দ্রের ঝুমকো কানের দুল/ আজ ১২ই মে তাই সকাল থেকে জন্মদিনের তোড়াতোড়া ফুল… তোমার স্বামী আজ অনেকদিনের পরে তোমার ঘরে/ নিয়ে হাজার বিদেশি উপহার’— এমন কথার গানের আবেদন এখনও যেন চিরসবুজ। অঞ্জন দত্তের শ্রোতানন্দিত গানের মাঝে অন্যতম এই ‘মালা’ গান।

সেই বারোই মে-ই তার জীবন থেকে চলে গিয়েছিল মালা। যার কারণে দিনটি বিশেষভাবে স্মরণীয় হয়ে আছে। এবার এই বিশেষ দিনটি উপলক্ষে ঢাকায় গাইতে আসছেন অঞ্জন দত্ত। কনসার্টটির শিরোনাম ‘অঞ্জন ইন ঢাকা মেট্রোপলিস ভলিউম ২’।

জানা গেছে, মালার জন্মদিন উদযাপন করার পরিকল্পনাতেই এ কনসার্টের আয়োজন করেছে আর্কলাইট ইভেন্টস। প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ডা. ইমতিয়াজ বলেন, ‌‘ছোটবেলা থেকেই আমি অঞ্জন দত্তের বিশাল ফ্যান। তার গানের চরিত্ররা আমার খুবই প্রিয়। দেখা গেছে, প্রতিবছরই মালার বার্থ ডে সেলিব্রেট করছি। আরও অঞ্জন ফ্যানরাও হয়তো আমার সঙ্গে থাকতেন। তো গত বছর দাদার (অঞ্জন) সঙ্গে বিষয়টি শেয়ার করার পর, আমি ও দাদা দুজন মিলেই পরিকল্পনা করি—পরের বছর (২০২৪) মালার বার্থ ডে সবাই মিলে একসঙ্গে সেলিব্রেট করা যায় কি-না। সেই পরিকল্পনা অনুসারেই এই আয়োজন।’

কনসার্টটি অনুষ্ঠিত হবে মালার জন্মদিনের ঠিক আগের দিন সন্ধ্যায়, অর্থাৎ আগামী ১১ মে। ভেন্যু রাজধানীর পূর্বাচলের ঢাকা এরিনা। এদিন অঞ্জনের সঙ্গে আরও গাইবেন তরুণ গায়ক আহমেদ হাসান সানি। থাকবে ব্যান্ড ‘কাকতাল’। কনসার্টের শুরুতে গাইবেন তাঁরা, এরপর আহমেদ হাসান সানি; তাঁদের পর মঞ্চে উঠবেন অঞ্জন দত্ত।

আর্কলাইট ইভেন্টস ছাড়াও এই আয়োজনে যুক্ত রয়েছে অ্যাসেন এবং জার্কুনিয়াম নামের দুটি প্রতিষ্ঠান। ইতিমধ্যে গেটসেট রকে দুই ক্যাটাগরিতে বিক্রি হচ্ছে টিকিট। রেগুলার টিকিটের দাম রাখা হয়েছে ১ হাজার ৫০০ টাকা এবং ভিআইপি ক্যাটাগরির মূল্য ৩ হাজার ৫০০ টাকা।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!