খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

আফিল ডিএপি’র বিপুল পরিমাণ বস্তাসহ অংকুর ট্রেডার্সের মালিক অসিম আটক

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে আফিল ডিএপি’র বিপুল পরিমাণ বস্তাসহ অংকুর ট্রেডার্সের মালিক অসিমকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাতে নওয়াপাড়া বাজারের শাহাজাহান গলির একটি ‍গুদাম থেকে এ বস্তা উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে নওয়াপাড়া বাজারের শাহাজান গলিতে অবস্থিত অংকুর ট্রেডার্সের গুদামে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখান থেকে এ বস্তা উদ্ধার করা হয়। এসময় অংকুর ট্রেডার্সের মালিক অসিম কুমারকে আটক করা হয়। এ অভিযানে পুলিশ আফিল ট্রেডার্সের শত শত বস্তাসহ অন্যান্য বস্তা উদ্ধার করে ।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ সরকারি সারের নতুন বস্তা বিক্রি করে আসছিল অসিম। তাদের জিজ্ঞাসা এসব বস্তা এখানে কিভাবে এলো? এছাড়া বিভিন্ন সময় সারের বস্তা পরিবর্তন করে এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা সার কালো বাজারে বিক্রি করে আসছে। সেই সব কালো বাজারে সার বিক্রির সাথে এমন বস্তা ব্যবসায়ীদের কোন সখ্যতা আছে কিনা তা খতিয়ে দেখছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ জানায়, সম্প্রতি নওয়াপাড়া নৌবন্দরে নোঙর করা দুটি লাইটার জাহাজ থেকে মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনাল এর ১শ’ ২০ টন সার চুরি হয়। তাদের সাথে এই বস্তা ব্যবসায়ীর কোন সম্পর্ক আছে কিনা সেটাও খতিয়ে দেখছেন তারা।

উল্লেখ্য, যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়াস্থ মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনালের ১শ’ ২০ টন সার চুরি হয়। যার মূল্য প্রায় ৮০ লাখ টাকা। এ ঘটনায় পরের দিন আমদানিকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়। এরপর যশোরের নওয়াপাড়া, বাগেরহাট, পিরোজপুর, গোপালগঞ্জ ও ঝিনাইদহে অভিযান চালিয়ে চুরি হওয়া ১২০ টন সারের মধ্যে ৮০ টন সার উদ্ধার করা হয়। এসময়ে ৯ জনকে গ্রেফতার করা হয়। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এ ব্যপারে অভয়নগর থানার অফিসার ইনর্চাজ একেএম শামীম হাসান জানান, অংকুর ট্রেডার্সের মালিক অসিমকে আটক করেছে ডিবি পুলিশ। আফিল ট্রেড ইন্টারন্যাশনাল এর ওই সার চুরির মামলার অভিযান এখনও অব্যাহত রয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!