খুলনা, বাংলাদেশ | ৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৩ মে, ২০২৪

Breaking News

  নিখোঁজ এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার কলকাতায়

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীদের পদচারণায় মুখর রামপাল

রামপাল প্রতিনিধি

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া তরুণ প্রজন্মের চেয়ারম্যান পদের প্রার্থীদের পদচারণায় মুখর এখন রামপাল। মঙ্গলবার দিনভর উপজেলার ১০ ইউনিয়নের অধিকাংশ প্রার্থীরা একত্রিত হয়ে উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে প্রচার-প্রচারণা চালান। নেতা-কর্মীরা মুহুর্মুহু স্লোগানে মুখরিত করে তোলেন গোটা এলাকা।

সাবেক উপজেলা চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মো. আবু সাইদ এর নেতৃত্বে উপজেলা সদর মসজিদের সামনে বক্তব্য রাখেন, ভোজপাতিয়ায় সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী তরফদার মাহাফুজুল হক টুকু, মল্লিকেরবেড় ইউপির সাবেক চেয়ারম্যান ও বর্তমান প্রার্থী তালুকদার সাবির আহমেদ, সদর ইউনিয়নের প্রার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা মো. নাসির উদ্দীন হাওলাদার, উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মুন্সি বোরহান উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা ও বাগেরহাট পিসি কলেজের সাবেক ভিপি বাঁশতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমান সোহেল, গৌরম্ভা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. রাজীব সরদার প্রমুখ।

এসময়ে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য অসীত বরণ কুন্ডু, মো. গোলাম আজম, সাবেক ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমুখ।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!