খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

অস্ত্র-গুলি-মাদক সহ যশোরের সন্ত্রাসী গোল্ডেন সাব্বির আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের শীর্ষ সন্ত্রাসী সাব্বির হোসেন ওরফে গোল্ডেন সাব্বিরসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছে থেকে অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার হয়েছে। মঙ্গলবার গভীররাতে সদর উপজেলার সুজলপুর গ্রাম থেকে দুই সহযোগিসহ সাব্বিরকে আটক করা হয়।

আটক সাব্বির শহরের চাঁচড়া রায়পাড়ার মশিয়ার রহমান খোকনের ছেলে। আটক অন্যরা হলো, সুজলপুর আদর্শপাড়ার মৃত আতিয়ার রহমানের ছেলে সাকিব হাসান ও পুলেরহাট তপসীডাঙ্গা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে ইব্রাহিম হোসেন ওরফে ডলার।

পুলিশ জানিয়েছে, আটককৃতদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, পাঁচটি ককটেল ও ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, মঙ্গলবার মধ্যরাতে খবর আসে যশোর সদর উপজেলার সুজলপুর আদর্শপাড়া গ্রামের সাকিবের বাড়ির পেছনে সন্ত্রাসীরা অস্ত্র, বিস্ফোরক নিয়ে নাশকতার পরিকল্পনা করছে। এরই প্রেক্ষিতে তাৎক্ষণিক এসআই বিমান তরফদারের নেতৃত্বে একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!