খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

অভয়নগরে ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, আক্রান্ত ১৮

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ২৪ ঘন্টায় ৪৭ নমুনায় আক্রান্ত হয়েছেন ১৮ জন এবং মৃত্যুবরণ করেছেন একজন। করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৩৭ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ অঞ্চলে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৮ জন। পৌরসভার ৫নং ওয়ার্ডের একজন মহিলা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নতুন ৫১ জনের নমুনা সংগ্রহ করে যশোর ও খুলনা ল্যাবে পাঠানো হয়েছে।

উপজেলার পৌর ও ইউনিয়নে করোনা পজিটিভ পৌরসভার ১নং ওয়ার্ডে ১ জন, ৪নং ওয়ার্ডে ২ জন, ৫নং ওয়ার্ডে ২ জন, ৬নং ওয়ার্ডে ৪ জন, ৭নং ওয়ার্ডে ২ জন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইউনিয়নের প্রেমবাগ ইউনিয়নে ১ জন, চলিশিয়া ইউনিয়নে ২ জন, শ্রীধরপুর ইউনিয়নে ৪ জন ও শুভনাঢ়া ইউনিয়নে ২ জন।

এ পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেেক্সের ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন ১৭৯ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ১২জন, উন্নত চিকিৎসার জন্য খুলনা রেফার্ড করা হয়েছে ১০ জনকে, বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৪০২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ৯৯০ জন। এ উপজেলায় মোট ৪৫৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ১৪২৭ জনের করোনা ধরা পড়েছে। পরীক্ষা বিবেচনায় এ উপজেলায় শনাক্তের হার ৩১ দশমিক ৫৭ শতাংশ এবং মৃত্যু হার ২ দশমিক ৬ শতাংশ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলীমুর রাজীব বলেন, ৪৭ নমুনায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৮ জন এবং একজনের মৃত্যু হয়েছে। এ রিপোর্টটি শনিবার হাতে পেয়েছি। আক্রান্ত হয়ে উপজেলায় এ পর্যন্ত মারা গেছেন ৩৭ জন। এ এলাকার ২৫টি জায়গাকে রেড জোন হিসেবে ধরা হয়েছে হলুদ জোন হিসেবে ১৬টি পয়েন্ট করা হয়েছে। যে কারণে কঠোর বিধি নিষেধসহ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!