খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

অভয়নগরে সাবেক স্বামীর ছুরির আঘাতে স্ত্রী আহত

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় সাবেক স্বামীর ছুরির আঘাতে গুরুতর আহত হয়েছেন বিথী খাতুন (২৪) নামের এক নারী। আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী হাবিবুর রহমান হবিকে (৩৫) আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনগন। সোমবার দুপুর সাড়ে ১২টার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সময় একটি প্রাইভেট কার এসে বিথী খাতুনের কর্মস্থল নওয়াপাড়া শহরের স্বপ্ন শো-রুমের কাছে এসে দাঁড়ায়। শো-রুমের কর্মচারী বিথী খাতুন শো-রুমে প্রবেশের পথে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুইজনের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে হাবিবুর রহমান হবি সাবেক স্ত্রী বিথীকে হাতে এবং পেটের বাম পাশে ছুরি দিয়ে পোচ মারে। এতে সে গুরুতর আহত হন।

শো-রুমের কর্মচারীরা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ খবর ছড়িয়ে পড়লে জনতা প্রাইভেট কারকে ধাওয়া করে নূরবাগ এলাকা থেকে সাবেক স্বামী হাবিবুর রহমান হবিকে আটক করে গণপিটুনি দেয়।

এসময় প্রাইভেট কারের চালকসহ দুইজন যুবক পালিয়ে যায়। পরে গাড়ি ভাংচুর করা হয়। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় হবিকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থায় অবনতি হলে তাকেও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়।

পুলিশ জানায়, উপজেলার কোটা গ্রামের লুৎফর রহমানের মেয়ে বিথী খাতুনের সঙ্গে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ভানডাবো গ্রামের মৃত ছবির উদ্দিনের ছেলে, বাংলাদেশ সেনাবাহিনী ৬১ বেঙ্গল রেজিমেন্ট, সিলেট থেকে ২০২০ সালে চাকুরিচ্যুত হাবিবুর রহমান হবির সাথে বিয়ে হয়।

কিছুদিন ঘর সংসার করার পর তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। বিথী খাতুনের চাচা মো. জাকির হোসেন জানান, তার ভাইজিকে মেরে ফেলার উদ্দেশ্যে তার পেটে চাকু মেরেছে হবি।

হাপাতালে থাকা অবস্থায় হাবিবুর জানান, আমার ২০ লাখ টাকার ক্ষতি করেছে বিথী, আমি চাকুরিচ্যুত হয়েছি ওর কারণে। আমার সাথে সংসার না করার জন্য তাকে চাকু মেরেছি।

অভয়নগর থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!