খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

অভয়নগরে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলায় আল আমিন মোল্লা (২৫) নামে এক প্রতিবন্ধী যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৪ অক্টোবর) সকালে উপজেলার প্রেমবাগ গ্রামের নিজ বাড়ির বসতঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। আল আমিন মোল্লা উপজেলার প্রেমবাগ গ্রামের আমজেদ মোল্লার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন।

নিহতের বাবা আমজেদ মোল্লা বলেন, আমার ছেলে দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। বিভিন্ন সময়ে তার এই সমস্যার কারণে ঠিকমতো খাওয়া-দাওয়া করত না। বাড়িতে কাউকে কোন কিছু না বলে বাড়ি থেকে চলে যেত আবার ৭-৮ দিন পরে বাড়িতে ফিরে আসতো। রাতে তার মার সাথে খাওয়া-দাওয়া করে যার যার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়ে। সকালে ঘরের জানালার কাপড় সরিয়ে দেখি ঘরের ডাবার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে মরদেহ নিচে নামানো হয়। মরদেহ নামিয়ে অভয়নগর থানা পুলিশকে খবর দেওয়া হয়।

প্রেমবাগ ইউনিয়নের ৫ নম্বর ইউপি সদস্য মিন্টু মোল্লা বলেন, আল আমিন মোল্লা আমার আপন চাচাতো ভাই। তার মাথায় সমস্যা ছিল। এই সমস্যার কারণে বাড়ি থেকে সে এদিক ওদিক চলে যাতো। ঘরের ডাবার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!