খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

অভয়নগরে নতুন করে ২৭ জনের করোনা শনাক্ত

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে ২৪ ঘন্টায় ৫৫ টি নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হয়েছেন ২৭ জন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। করোনা আক্রান্ত হয়ে এ পযর্ন্ত মারা গেছেন ৩৮ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ অঞ্চলে ২৪ ঘন্টায় ৫৫ নমুনায় করোনা পজিটিভ হয়েছেন ২৭ জন। নতুন ৬১ জনের নমুনা সংগ্রহ করে যশোর ও খুলনা ল্যাবে পাঠানো হয়েছে। উপজেলার পৌর ও ইউনিয়নে করোনা পজিটিভ পৌরসভার ১নং ওয়ার্ডে ৪ জন, ৩নং ওয়ার্ডে ১ জন, ৪নং ওয়ার্ডে ২ জন, ৫নং ওয়ার্ডে ৭ জন, ৬নং ওয়ার্ডে ৬ জন, ৭নং ওয়ার্ডে ১ জন, ৮ নং ওয়ার্ডে ২ জন।

এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইউনিয়নের সুন্দলী ইউনিয়নে ১ জন, চলিশিয়া ইউনিয়নে ২জন, পায়রা ইউনিয়নে ১জন, শ্রীধরপুর ইউনিয়নে ২জন ও বাঘুটিয়া ইউনিয়নে ১জন। এ পযর্ন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন ১৯০ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ২৬ জন, উন্নত চিকিৎসার জন্য খুলনা রেফার্ড করা হয়েছে ১০ জনকে এবং বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৪০৪জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ১০৯০ জন।

এ উপজেলায় মোট ৪৭৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ১৫৩২ জনের করোনা ধরা পড়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২২ টি ইউনিটকে রেড জোন হিসেবে চিহিৃত করা হয়েছে। ইয়োলো জোন করা হয়েছে ১৪ ইউনিটকে। পরীক্ষা বিবেচনায় এ উপজেলায় শনাক্তের হার ৩২ দশমিক ১৪ শতাংশ এবং মৃত্যু হার ২ দশমিক ৬ শতাংশ। এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলীমুর রাজীব বলেন, আক্রান্ত হয়েছেন ২৭ জন। এ রির্পোটি গতকাল বুধবার হাতে পেয়েছি।

 

খুলনা গেজেট/ এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!