খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

অভয়নগরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বিভিন্ন অনিয়মের কারনে ইউনিক ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে অভিযান চালিয়ে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। মঙ্গলবার বিকালে ভ্রাম্যামান আদালতের নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালান।

প্রায় ঘন্টাব্যাপী অভিযানের পর ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ডের আদেশ দেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা। তাৎক্ষনিক ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে ছাড় পান ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব কর্মকর্তা মো. হুমায়ুন কবির।

ভ্রাম্যমান আদালত চলাকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ওয়াহিদুজ্জামান, সমাজ উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমানসহ অভয়নগর থানা পুলিশ, সাংবাদিক উপস্থিত ছিলেন।

নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান বলেন, ইউনিক ডায়াগনস্টিক সেন্টারে নিয়ম অনুযায়ী ড্রেসকোড পরিধান না করা, প্যাথলজিতে পরীক্ষার জন্য ব্যবহৃত ঔষধে কোন আমদানীকারকের নাম ঠিকানা না থাকা এবং ঔষধের কোন বার কোড না থাকায় ঐ ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া নওয়াপাড়া পৌরসভার মেয়রের সাথে কথা বলে সকল ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের সাথে নিয়ে কর্মশালা করবেন বলে তিনি জানান।

খুলনা গেজেট/ এএজে

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!