খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

অভয়নগরে ট্রেনে কাটা পড়ে ষাটোর্ধ্ব বৃদ্ধের হাত-পা বিচ্ছিন্ন

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আলী আজগর তরফদার (৬৫) নামের ষাটোর্ধ্ব বৃদ্ধের ডান হাত ও ডান পা বিছিন্ন হয়ে গুরুতর আহত হয়েছেন। বুধবার সকাল ১০.২০ মিনিটের সময় উপজেলার নওয়াপাড়া বাজার রেলক্রসিং সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, স্থানীয়রা আহত আলী আজগরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত আলী আজগর উপজেলার গাজীপুর গ্রামের মৃত গোলাম নবীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০.২০ মিনিটের সময় রেললাইন পার হওয়ার সময় খুলনা থেকে ছেড়ে আসা যশোরগামী
রকেট এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আলী আজগরের ডান হাত ও ডান পা। এতে তিনি আহত হন। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আহত আলী আজগরকে উদ্ধার করে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অথই সাহা জানান, ট্রেনে কাটা আহতের অনেক রক্তক্ষরণ হচ্ছিল। যে কারণে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংঙ্কাজনক ছিল। তার ডান হাত ও ডান পা বিছিন্ন ছিল।

পরিবারের লোকজন জানান, আলী আজগর তরফদার সকালে বাড়ি থেকে ভ্যানে করে নারকেল নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে নওয়াপাড়া রেলক্রসিং সংলগ্ন এলাকায় যায়। সেখান থেকে নারকেল বিক্রি করে রেললাইন পার হওয়ার সময় যশোরগামী রকেট এক্সপ্রেসে হাত ও পা কাটা পড়ে। তার অবস্থা ভালো না থাকায় খুলনা থেকে ঢাকায় হাসপাতালে নেওয়া হচ্ছে।

নওয়াপাড়া রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, রকেট ট্রেনে কেটে একজন আহত হয়েছেন তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!