খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

অভয়নগরে করোনায় একজনের মৃত্যু, আক্রান্ত ৩০

অভয়নগর প্রতিনিধি

অভয়নগরে করোনায় আক্রান্ত হয়ে এক জনের মৃত্যু হয়েছে। এ ছাড়াও ২৪ ঘন্টায় ৩০ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। করোনা আক্রান্ত হয়ে এ পযর্ন্ত মারা গেছেন ৩৮ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে চলিশিয়া এলাকার এক মহিলার মৃত্যু হয়েছে। এ অঞ্চলে ২৪ ঘন্টায় ৪৮ টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন ৩০ জন। নতুন ৫৬ জনের নমুনা সংগ্রহ করে যশোর ও খুলনা ল্যাবে পাঠানো হয়েছে।

উপজেলার পৌর ও ইউনিয়নে করোনা পজিটিভ পৌরসভার ২নং ওয়ার্ডে ২ জন ৪নং ওয়ার্ডে ৫ জন, ৫নং ওয়ার্ডে ৪ জন, ৬নং ওয়ার্ডে ১৯ জন, ৭নং ওয়ার্ডে ২ জন, ৮নং ওয়ার্ডে ২ জন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ইউনিয়নের প্রেমবাগ ইউনিয়নে ১ জন, সুন্দলী ইউনিয়নে ১জন, চলিশিয়া ইউনিয়নে ৬ জন, পায়রা ইউনিয়নে ১ জন, শ্রীধরপুর ইউনিয়নে ১জন ও বাঘুটিয়া ইউনিয়নে ২জন।

এ পযর্ন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন ১৮২ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ২৫ জন, উন্নত চিকিৎসার জন্য খুলনা রেফার্ড করা হয়েছে ১০ জনকে এবং বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৪০০ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছে ১০৩৮ জন।

এ উপজেলায় মোট ৪৬৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে যার মধ্যে ১৪৭৬ জনের করোনা ধরা পড়েছে। পরীক্ষা বিবেচনায় এ উপজেলায় শনাক্তের হার ৩১ দশমিক ৭৫ শতাংশ এবং মৃত্যু হার ২ দশমিক ৬ শতাংশ।

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আলীমুর রাজীব বলেন, করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে । ৪৮নমুনা পরীক্ষায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩০ জন। এ রিপোর্টটি আজ হাতে পেয়েছি । আক্রান্ত হয়ে উপজেলায় এ পযর্ন্ত মারা গেছেন ৩৮ জন। যে কারণে কঠোর বিধি নিষেধ সহ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!