খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

অভয়নগরে চাঁদা না পেয়ে জোরপূর্বক প্রবাসীর জমি দখল!

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে চাঁদার টাকা না পেয়ে জোরপূর্বক জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত রোববার দুপুরে নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাপাসহাটি গ্রামে।

অভিযোগ সুত্রে জানা যায়, কাপাসহাটি গ্রামের ফরহাদ কাজীর ছেলে মোস্তাক আহম্মেদ সুমন ও কাজী সানি একই গ্রামের মৃত আকমল দফাদারের ছেলে জহুরুল দফাদারের মেয়ে লন্ডন প্রবাসী হওয়ায় তার কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। কিন্তু চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি দিয়েছে। তারা এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এমনকি গত রোববার দুপুরে স্ব দলবলে দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে পূর্বপরিকল্পিতভাবে ফরহাদ কাজীর নির্দেশে তার দুই ছেলে সুমন কাজী, সানী কাজী ও আজিম কাজী ২২নং কাপাসহাটি মৌজার খতিয়ান নং ২৯৩, দাগ নং ১৮৩ জমিতে থাকা ফলজ ও বনজ গাছ কেটে সাবাড় করে দেয় এবং ঐ জমি নিজেদের বলে দাবী করে। বাঁধা দিতে গেলে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

আরো জানা যায়, ভাঙ্গাগেট এলাকার সায়েব আলী ফকিরের ছেলে সালাম ফকিরের কাছ থেকে ২০২২ সালে ৮ লাখ টাকা দিয়ে ৬.৮৮ শতক জমি ক্রয় করে জহুরুল দফাদারের মেয়ে লন্ডন প্রবাসী শিউলি ইসলাম। গত ১ বছর যাবত শিউলী ইসলাম ভোগ দখল করে আসলেও হঠাৎ চাঁদা না পেয়ে ঐ জমি দখলে নেয় ফরহাদ কাজীর দুই ছেলে সুমন ও সানী।

এ ব্যাপারে জানতে চাইলে ফরহাদ কাজীর বড় ছেলে মোস্তাক আহমেদ সুমন জানান, আমাদের কেনা জমিতে আমরা আমিন এনে খুঁটি পুতেছি কোন হামলার ঘটনা ঘটেনি। চাঁদা দাবীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাকে দেখে কি চাঁদাবাজ মনে হয়? আমি কোন চাঁদা দাবী করিনি।

এব্যাপারে জানতে চাইলে অভয়নগর থানার অফিসার ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ জানান, আমি গতকাল সারাদিন যশোরে ছিলাম, অভিযোগের বিষয়টি জানা নেই, তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

খুলনা গেজেট/ বিএম শহিদুল




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!