খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

অভয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ২৮ হাজার টাকা জরিমানা আদায়

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে দুই প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ (২ অক্টোবর) সোমবার দুপুরে শিল্প বাণিজ্য ও বন্দর নগরী নওয়াপাড়ায় এ অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার নিশ্চিত করে, বিএসটিআই কর্মকর্তাকে সাথে নিয়ে প্রথম ধাপে রাজঘাটের নুরজাহান ফিলিং স্টেশন, নোয়াপাড়া ফিলিং স্টেশন, বন্ধনওয়ে ব্রিজে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট । ওজন পরিমাপ সঠিক হওয়ায় এসব প্রতিষ্ঠানে কোন জরিমানা করা হয়নি।

তবে নওয়াপাড়া মুসলিম হোটেলের ম্যানেজার তৈয়ব আলীকে অভিযান পরিচালনা করে দই মিষ্টি ওজন কম ও ষাড়ের মাংসের দামে গাভীর মাংস বিক্রির অভিযোগে ওজন পরিমাপ মানদন্ড আইন ২০০৮ এর ৪১ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও কাঁচা বাজার সংলগ্ন মেসার্স দত্ত ডিপার্টমেন্টাল স্টোরের মালিক তাপস দত্তকে একই আইনে ৮ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। এর আগে নওয়াপাড়া কাঁচা বাজারের বিভিন্ন দোকানের ওজন স্কেল ঠিক আছে কিনা তা যাচায় করা হয়।

নওয়াপাড়া পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার ভূমি থান্ডার কামরুজ্জামান বলেন, নওয়াপাড়া পৌরবাসীকে একটি আধুনিক পরিচ্ছন্ন ও মনোরম নগর উপহার দিতে এ অভিযান অব্যাহত থাকবে। ১১ তম দিনের অভিযানে অপরাধীর সংখ্যা কমে এসেছে বলে মনে করেন পৌরবাসী। প্রশাসনের এমন আন্তরিকতা ও ধারাবাহিক তদরকি অব্যাহত থাকবে সব সময় এমনটাই প্রত্যাশা সচেতন মহলের। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই কর্মকর্তা ও পৌর কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!