খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ : স্বামী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পরকীয়া প্রেমের জের ধরে আট মাসের অন্তঃস্বত্বা গৃহবধু পারভীন আক্তারকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর স্ত্রীকে কাঁথা দিয়ে ঢেকে মেয়ে ফারজানার পাশে শুয়ে রেখে বুধবার সকালে ইটভাটায় কাজে যায় স্বামী আব্দুল খালেক। এ ঘটনায় ক্ষুব্ধ গ্রামবাসী নিহতের স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

নিহত গৃহবধূ পারভীন আক্তার (২৪) সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের রাজনগর গ্রামের আব্দুর রহিমের মেয়ে ও পার্শ্ববর্তী হাজিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে আব্দুল খালেকের স্ত্রী।

নিহতের ভাই সদর উপজেলার রাজনগর জামাইপাড়ার ইটভাটা শ্রমিক তরিকুল ইসলাম জানান, পারভীন আক্তারের সঙ্গে ভাটা শ্রমিক আব্দুল খালেকের আট বছর আগে বিয়ে হয়। তাদের ফারজানা নামের ৬ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। পারভীন আট মাসের অন্তঃস্বত্বা ছিল। অভাবের কারণে গত তিন বছর ধরে আব্দুল খালেক আমার বোন পারভীন অক্তারকে নিয়ে রাজনগর জামাইপাড়ায় নদীর চরভরাটি জমিতে বসবাস করছে।

তিনি জানান, সম্প্রতি খালেক একই এলাকার এক নারীর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এনিয়ে গত এক সপ্তাহ ধরে স্বামীর সঙ্গে পারভিনের বিরোধ চলছিল। বুধবার মঙ্গলবার রাতের কোন এক সময় পারভীনকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করে স্বামী আব্দুল খালেক। এরপর কাঁথা চাপা দিয়ে ঢেকে মেয়ে ফারজানার পাশে শুয়ে রেখে ঘরের বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে বুধবার সকালে সদর উপজেলার ভাটপাড়ায় চেয়ারম্যান হাবিবুর রহমানের ইটভাটায় কাজ করতে যায়।

রাজনগর জামাইপাড়ার স্থানীয় ইউপি সদস্য আজিজুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে খালেক তার স্ত্রী পারভিনকে মারপিট করে। বুধবার সকালে তাদের মেয়ে ফারজানার কান্না শুনে ঘরের তালা ভেঙ্গে পারভীনকে কাঁথা মোড়ানো অবস্থায় দেখতে পায় প্রতিবেশীরা। পারভীনের গলায় দড়ি দিয়ে শ্বাসরোধ করার মত দাগ দেখা গেছে। পরে গ্রামবাসীরা ভাটপাড়ার ইটভাটা থেকে স্বামী আব্দুল খালেককে ধরে এনে পুলিশে সোপার্দ করে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, স্থানীয়দের দেওয়া খবরের পর বেলা ১২টার দিকে পারভীন আক্তারের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধুর স্বামী আব্দুল খালেককে আটক করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!