খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
খুলনা মহানগর যুবলীগ

অনুমোদনহীন এ্যাকাউন্ট ও পেজ প্রচারণা বন্ধের হুশিয়ারী !

নিজস্ব প্রতিবেদক

সামাজিক যোগাযোগের (ফেসবুক) মাধ্যমে খুলনা মহানগর যুবলীগের নামে অনুমোদনহীন এ্যাকাউন্ট ও পেজ খুলে প্রচারণা বন্ধের জন্য হুশিয়ারী দেওয়া হয়েছে। অন্যথায় আইনি ব্যবস্থা নেওয়া হবে। বুধবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ এবং যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এ তথ্য জানিয়েছেন।
বিবৃতিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেজ বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখা https://www.facebook.com/jblkhulna/ ও JuboLeague Khulna একাউন্ট https://www.facebook.com/juboleague.khulna অফিশিয়ালি ব্যবহার করা হয়। এখানে দলীয় কর্মসূচিসহ নানা ধরনের কার্যক্রম পরিচালনা করা হয়। বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে গুজব রুখতে ও সচেতনতা বৃদ্ধিতে আমরা এখানে কোভিড ১৯ সম্পর্কিত তথ্য শেয়ারও করা হয়।
সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে খুলনা মহানগর যুবলীগের নামে বিভিন্ন পেজ এবং অ্যাকাউন্ট খুলে প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। যেগুলো সম্পর্কে স্থানীয় নেতৃবৃন্দদের কোন অনুমোদন নেই। এই সকল পেজ ও একাউন্ট চালনা কারীদেরকে অনুরোধ জানানো যাচ্ছে যে, অনতিবিলম্বে এই পেজ এবং অ্যাকাউন্টগুলো বন্ধ করুন অন্যথায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

উপরোক্ত একাউন্ট ও পেজ ব্যতীত অন্য কোন পেজ বা একাউন্টে মহানগর যুবলীগ সম্পর্কিত কোন ধরনের কোনো প্রচারণা চালানো হলে তার দায়ভার দল থেকে নেওয়া হবে না।

 

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!