খুলনা, বাংলাদেশ | ৪ শ্রাবণ, ১৪৩১ | ১৯ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার; বিশেষ চেম্বার আদালতের আদেশ
  রাজধানীর মিরপুর ১০ নম্বরে পুলিশ বক্সে আগুন দি‌য়ে‌ছে বি‌ক্ষোভকারীরা

হেলিকপ্টারে আবাহনী-মোহামেডান ফাইনালে সালাউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক

১৪ বছর পর আবাহনী- মোহামেডান ফাইনাল। কুমিল্লায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে দুই ঐতিহ্যবাহী দলের ফাইনাল দেখতে বিভিন্ন জেলা থেকে ফুটবলপ্রেমীরা আসছেন। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনও এসেছেন ফাইনাল দেখতে।

ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব বেশি না হলেও বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এসেছেন হেলিকপ্টার যোগে। ঢাকার বাইরে ব্যক্তিগত বা যে কোনো সফরে গেলে সালাউদ্দিন অধিকাংশ ক্ষেত্রে হেলিকপ্টার ব্যবহার করেন অনেক আগে থেকেই। সেই ধারাবাহিকতায় ফাইনাল দেখতে হেলিকপ্টার করে এসেছেন সালাউদ্দিন।

সভাপতির সঙ্গে সহ-সভাপতিদেরও হেলিকপ্টারে সফরসঙ্গী হওয়ার কথা ছিল। যদিও লিগ কমিটির আহ্বায়ক আতাউর রহমান ভূঁইয়া মানিক সড়কপথেই এসেছেন কুমিল্লায়। বাকি চার সহ-সভাপতির অনেকে না আসায় পরবর্তীতে কয়েকজন সদস্যও হেলিকপ্টারের আমন্ত্রণ পান। একজন সদস্য সড়কপথে কুমিল্লায় পৌঁছানোর পর হেলিকপ্টারের আমন্ত্রণ পান। আরেকজন প্রথমে আমন্ত্রণ না পাওয়ায় অভিমান করে হেলিকপ্টারে যাননি।

ঘরোয়া ফুটবল গত দুই মৌসুম বিভিন্ন জেলায় অনুষ্ঠিত হচ্ছে। কাজী সালাউদ্দিন জেলা স্টেডিয়ামে গিয়ে লিগের খেলা দেখেননি। আবাহনী-মোহামেডান অনেক দিন পর ফাইনাল হওয়ায় তিনি কুমিল্লা এসেছেন। হেলিকপ্টারেই ফিরবেন এজন্য ফাইনাল শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে না থাকার সম্ভাবনাই বেশি সালাউদ্দিনের। কুমিল্লা স্টেডিয়ামে হেলিকপ্টার দিয়ে আগমন আজই প্রথম নয়। এক মৌসুম আগে মোহামেডানের কর্মকর্তারা আবাহনী-মোহামেডান লিগ ম্যাচ দেখতে হেলিকপ্টারে এসেছিলেন।

কাজী সালাউদ্দিনের এখনকার পরিচয় বাফুফে সভাপতি হলেও ফুটবলার হিসেবে বর্ণাঢ্য ক্যারিয়ার। ১৯৭২ সাল থেকে ৮৪ সাল পর্যন্ত ঢাকা আবাহনীর হয়ে খেলেছেন কাজী সালাউদ্দিন।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!