খুলনা, বাংলাদেশ | ৯ কার্তিক, ১৪৩১ | ২৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১২৯
  সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর উপদেষ্টা পরিষদের বৈঠকে সিন্ধান্ত
  তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে তিন রিভিউ আবেদনের শুনানি ১৭ নভেম্বর

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভায় সম্প্রীতি ও সৌহার্দ্য অব্যাহত রাখার আহবান

নিজস্ব প্রতিবেদক

আবহমানকালের লালিত সম্প্রীতি ও সৌহার্দ্য অব্যাহত রাখার আহবান জানিয়েছেন দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত বিভিন্ন দেশ এবং সংস্থা কর্তৃক অনুমোদিত বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। সম্প্রীতি ও সৌহার্দ্যের দীর্ঘদিনের এই ঐতিহ্যের বিরুদ্ধে যে কোন ধরণের উষ্কানিমূলক অপপ্রচার এবং কার্যক্রম প্রতিহত করার জন্য সবাইকে সতর্ক হওয়া প্রয়োজন বলে নেতৃবৃন্দ মনে করেন।

শুক্রবার রাতে এ সম্পর্কিত এক আলোচনা সভা এবং পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দোয়া মাহফিল সংগঠনের খুলনা মহানগর সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে নগরীর একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন এস এম শাহনওয়াজ আলী, ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ, গাজী আলাউদ্দিন আহমদ, সরদার আবু তাহের, শেখ মোঃ নাসির উদ্দিন, খুলনা মহানগর সাধারণ সম্পাদক এবং সভার উপস্থাপক এম এ মান্নান বাবলু, মোঃ রুকুনুজ্জামান, ইনামুল হক সবুজ, এস কে রানা আহমেদ, এইচ এম জহিরুল ইসলাম, বিমল মল্লিক, বদিউজ্জামান লাবলু, ইসরাত জাহান জিনাত, হুমায়ুন কবির বালী, এসকে এমডি বাহলুল আলম, মোঃ মনির হোসেন, রকিব উদ্দিন মোল্যা, বিপ্লব কান্তি দাস, অসীম কুমার বিশ্বাস, কাজী আব্দুল মান্নান, সোহাগ হোসেন, প্রীতিশ ঢালী, মোঃ ইউনুস সানা, ইলিয়াছ হোসেন লাবু, মানসুরা তুলি, এম হানিফ হোসেন, মোঃ নাঈম ফারহান, ফারজানা ইয়াসমিন পপি, শাহিন আলম বাবু, মোল্লা রাজীব হোসেন প্রমুখ।

সভায় পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন শায়খুল ইসলাম বিন হাসান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!