খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে
  যাত্রাবাড়ি থানার মামলায় ৫ দিনের রিমান্ডে দীপু মনি-সালমান-পলক-মামুন
  সুন্দরবনের বাঘশুমারির চূড়ান্ত ফল ঘোষণা আজ

সাতক্ষীরায় করোনা উপসর্গে দুই নারীসহ তিনজনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনা উপসর্গ নিয়ে তিন ঘণ্টার ব্যবধানে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার রাত সোয়া ৭টা থেকে রাত সোয়া ১০টার মধ্যে তাঁদের মৃত্যু হয়। এ নিয়ে এই হাসপাতালে করোনা উপসর্গে ২১৭ জনের ও করোনা পজিটিভ হিসেবে ৩৩ জনের মৃত্যু হলো

মৃত ব্যক্তিরা হলেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সাহেবআটি গ্রামের আব্দুস সামাদ (৭০), কলারোয়া উপজেলার বাটরা গ্রামের ফরিদা বেগম (৫৫) ও সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা গ্রামের সুফিয়া খাতুন (৫৫)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার সাহেবআটি গ্রামের আব্দুস সামাদ গত শুক্রবার দিবাগত রাত একটার দিকে জ্বর, সর্দি, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে গতকাল তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত সোয়া ১০টায় তাঁর মৃত্যু হয়।

একই ধরনের উপসর্গ নিয়ে কলারোয়া উপজেলার বাটরা গ্রামের ফরিদা বেগম গত শনিবার রাত আটটার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে নয়টার দিকে তাঁর মৃত্যু হয়।

এদিকে একই ধরনের উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা গ্রামের সুফিয়া খাতুনকে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি চিকিৎসাধীন সোমবার রাত সোয়া সাতটার দিকে মারা যান।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক কুদরত-ই-খোদা মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ পর্যন্ত হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ২১৭ জন এবং করোনা পজিটিভ হিসেবে ৩৩ জনের মৃত্যু হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!