খুলনা, বাংলাদেশ | ৩১ আশ্বিন, ১৪২৮ | ১৬ অক্টোবর, ২০২১

Breaking News

  আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪
  সাম্প্রদায়িক দাঙ্গায় বিএনপি’র হাত আছে : ওবায়দুল কাদের
  কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত
  রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ কেজি আইস, অস্ত্র ও গুলিসহ টেকনাফ মাদক সিন্ডিকেটের সদস্য খোকনসহ গ্রেপ্তার ২

সাবেক স্বামীর উদ্দেশ্যে যা লিখলেন মাহি

বিনোদন ডেস্ক

আবারও বিয়ে করেছেন ঢাকাই ছবির নায়িকা মাহিয়া মাহি। গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। বিয়ের ছবিসহ খবরটি মাহি নিজেই প্রকাশ্যে এনেছেন। যদিও এর আগে রাকিব সরকারকে নিয়ে গুঞ্জন চলছিল। তা উড়িয়ে দিয়েছিলেন মাহিয়া মাহি।

রাকিবের সঙ্গে মাহির বিয়েতে শুভকামনা জানিয়েছেন তার আগের স্বামী সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু। ২০১৬ সালে বিয়ের পর মাহি ও অপু প্রায় পাঁচ বছর সংসার করেছেন। চলতি বছরের মে মাসে মাহি বিচ্ছেদের ঘোষণা দেন।

রাকিবকে বিয়ের তিন দিন পর বুধবার সন্ধ্যায় ফেসবুকে একটি ছবি পোস্ট করেন মাহি। তার ক্যাপশনেই তিনি ইঙ্গিতপূর্ণ কথা লিখেছেন।

মাহি লেখেন, যখন আপনি কাউকে আপনার জীবন থেকে বাদ দেন, তখন তারা মানুষকে পুরো গল্পটি বলবে না, তারা কেবল তাদের সেই অংশটি বলবে; যা আপনাকে খারাপভাবে প্রকাশ করবে এবং তাদেরকে নির্দোষ দেখাবে।

যদিও মাহি তার স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ করেননি, কিন্তু নেটিজেনরা বলছেন এসব তিনি সাবেক স্বামী অপুরে উদ্দেশ্যেই লিখেছেন। মাহির এই পোস্টে কমেন্ট করেছেন তার বর্তমান স্বামী রাকিব সরকার। তিনি লিখেছেন, ‘কয় জন বড় হয় না, সয় জন বড় হয়।’

এর আগে অপু গণমাধ্যমের কাছে বলেছিলেন, বিয়ের খবর শুনেছি আগেই। আজ ফেসবুকে দেখলাম। তার নতুন জীবনের জন্য শুভকামনা রইল। আমার পরিবারের মান-সম্মান অনেক বড়। এ ব্যাপারে আমি আর কথা বলতে আগ্রহী নই। আমি খুব সাধারণ মানুষ, সাধারণভাবেই জীবন-যাপন করতে চাই।

প্রসঙ্গত, সিলেটের ব্যবসায়ী অপুকে বিয়ে করার পর ২০১৬ সালে মাহির আরও একটি বিয়ের খবর প্রকাশ্যে আসে। শাওন নামের এক ব্যক্তিকে তিনি ২০১৫ সালে বিয়ে করেছিলেন। বিষয়টি নিয়ে জটিলতা সৃষ্টি হওয়ায় সাইবার আইনে মামলাও করেছিলেন মাহি। সেই মামলার তদন্তে মাহি ও শাওনের বিয়ের সত্যতা পাওয়া যায়।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692