খুলনা, বাংলাদেশ | ৮ মাঘ, ১৪২৭ | ২২ জানুয়ারি, ২০২১

Breaking News

  এক ম্যাচ হাতে রেখেই টাইগারদের সিরিজ জয়
  দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬১৯
  নোয়াখালিতে বেলুনের সিলিন্ডার বিস্ফোরনে নিহত ৩

সাবেক এমপি ননীগোপাল সড়ক দুর্ঘটনায় আহত

খুলনা-১ আসনের (দাকোপ-বটিয়াঘাটা) সাবেক সংসদ সদস্য ননীগোপাল মণ্ডল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। সোমবার (৩০ নভেম্বর) রাত আটটার দিকে এ ঘটনাটি ঘটেছে।

সাবেক সাংসদের ছেলে দীপ্ত মণ্ডল বিষয়টি নিশ্চিত করে বলেন, উপজেলার সদর চালনা বাজার থেকে কৈলাশগঞ্জ ইউনিয়নের রামনগর গ্রামের বাড়িতে আসার পথে মোটরসাইকেলচালক নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনি গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ খবর শুনে তাৎক্ষণিক তাঁর সঙ্গে দেখা করেন, দাকোপ উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর আলী খান, সাবেক পৌরমেয়র অচিন্ত্য কুমার মণ্ডল, স্থানীয় আওয়ামী লীগনেতা অসিত বরণ সাহা, গোলাম মোস্তফা খান, সঞ্জয় কুমার মোড়ল, শিবেন্দ্রপ্রসাদ রায়, দাকোপ প্রেসক্লাবের সভাপতি শচীন্দ্রনাথ মণ্ডল, সাংবাদিক বিধান ঘোষ, সমাজসেবক খানজাহান আলী মোল্যা, সুকৃতি রায়সহ অনেকে।

দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মোজাম্মেল হক নিজামীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি। মোজাম্মেল হক তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে বেডরেস্ট থাকতে পরামর্শ দিয়েছেন বলে জানা গেছে।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692