খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৮ | ১৬ জানুয়ারি, ২০২২

Breaking News

  করোনার সংক্রমণ বাড়লেও এখনও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত হয়নি : শিক্ষামন্ত্রী
  করোনার কারণে দুই সপ্তাহ পিছিয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু অমর একুশে গ্রন্থমেলা

সাতক্ষীরা জেলা জাসাস থেকে ২২ নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বিএনপির সাংস্কৃতিক ফ্রন্ট জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) সাতক্ষীরা জেলা শাখার ৫৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির ২২ সদস্য পদত্যাগ করেছেন। এরমধ্যে ৬ জন যুগ্ম আহবায়ক এবং ১৬ জন আহবায়ক কমিটির সদস্য। কোন স্বার্থানেশী ব্যক্তি বা গোষ্টির দ্বারা প্রভাবিত হয়ে কমিটি গঠনের অভিযোগে নেতারা একযোগে পদত্যাগ করেছেন বলে পদত্যাগপত্রে উল্লেখ করেছেন। জেলা জাসাসের আহবায়ক সালাউদ্দিন লিটন বরাবর সোমবার (১০ জানুয়ারি) উক্ত পদত্যাগপত্র দাখিল করা হয়েছে।

পদত্যাগপত্রে বলা হয়েছে “আমরা নিম্নস্বাক্ষরকারীগণ দীর্ঘদিন যাবৎ অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে সাতক্ষীরা জেলা জাসসের রাজনীতির সাথে যুক্ত থেকে বিএনপি নির্দেশিত রাজপথের প্রতিটি আন্দোলন সংগ্রামে নিয়োজিত থেকে রাজপথ দখলে রেখেছি এবং রাখছি।”

পদত্যাগপত্রে আরো বলা হয়েছে, “সম্প্রকি কেন্দ্রীয় জাসস কর্তৃক ৫৫ সদস্য বিশিষ্ট জেলা জাসসের একটি অনাকাঙ্খিত আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটি কোন স্বার্থন্বেষি ব্যক্তি বা গোষ্ঠীর দ্বারা প্রভাবিত হয়েছে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। পাশপাশি উক্ত কমিটিতে যোগ্যতা ও দক্ষতার মানদন্ড চরমভাবে ভুলুণ্ঠিত হওয়া পরিদৃষ্ট হচ্ছে। সেকারণে উক্ত কমিটির উল্লেখিত পদ থেকে আমরা নিম্নস্বাক্ষরকারী ব্যক্তিগণ স্বপ্রণোদিত ভাবে পদত্যাগ করলাম। ইহা আপনার জ্ঞাতার্থে নিবেদিত হলো।”

পদত্যাগকারীরা হলেন যুগ্ম আহবায়ক মোঃ মনিরুজামান, মহিদুল ইসলাম, ইমরান হোসেন, মোঃ ইদ্রিস গাজী, মোঃ রায়হান হোসেন রাজু ও মোঃ শাকিল হোসেন। এছাড়া আহবায়ক কমিটির সদস্যরা হলেন, মোঃ মোক্তার মোড়ল, সালমান হোসেন উজ্জ্বল, মোঃ আব্দুল আলিম, মোঃ ফরহাদ হোসেন, মোঃ খসরু কবির সানি, মোঃ মিলন হোসেন, মোঃ সাকিব হাসান, মনিরুল ইসলাম বাবু, সাহানুল বোরহান, মোঃ লিটন, মোঃ আবু মুছা, প্রদীপ কুমার দাস, দীপংকর দাস, মোঃ নাজমুল হাসান, জহুরুল ইসলাম বাবু ও মোঃ জাহাঙ্গীর আলম।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692