খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

সাতক্ষীরায় স্ত্রীর যৌতুক মামলায় সেনা সদস্য স্বামী জেলে

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

স্ত্রীর কাছে তিন লাখ টাকা যৌতুকের দাবিতে দায়েরকৃত মামলায় স্বামী সেনা সদস্য আসাদুজ্জামানকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সাতক্ষীরা জ্যেষ্ঠ বিচারিক হাকিম তৃতীয় আদালতের বিচারক ইয়াসমিন নাহার উভয়পক্ষের আবেদন শুনানী শেষে তার জামিন না বাড়িয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামি আসাদুজ্জামান সাতক্ষীরার কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। আসাদুজ্জামান বর্তমানে যশোর সেনানিবাসে কর্মরত।

বাদিপক্ষের অ্যাড. আব্দুল মজিদ সেনা সদস্য আসাদুজ্জামানের জামিন বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২৩ জুলাই কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের আসাদুজ্জামানের সঙ্গে পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের মেয়ে যাহীন সাইয়রার (সিয়াম) বিয়ে হয়। গত বছরের ২৯ মার্চ ঘর ও শৌচাগার বানানোর জন্য আসাদুজ্জামান তার স্ত্রী সিয়ামকে বাবার বাড়ি থেকে তিন লাখ টাকা আনতে বলে। সিয়াম বিষয়টি তার বাবাকে জানালে এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বসাবসি হয়। তাতেও সমস্যা সমাধান হয়নি। একপর্যায়ে ৩১ মার্চ আবারও স্ত্রীকে বাবার বাড়ি থেকে ওই টাকা আনতে বলে। বাধ্য হয়ে সিয়াম গত বছরের ১৩ জুন সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম আদালতেদ যৌতুকের মামলা করেন আসাদের বিরুদ্ধে। আদালতের সমন পেয়ে গত বছরের ২৯ জুলাই আসাদুজ্জামান আদালতে হাজির হলে মীমাংসার শর্তে জামিন পান। এরপর পাঁচটি ধার্য দিনে একই শর্তে তার জামিনের মেয়াদ বাড়ানো হয়। কিন্তু মীমাংসা করতে ব্যর্থ হওয়ায় বুধবার বিচারক ইয়াসমিন নাহার তার জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষে মামলাটি পরিচালনা করছেন অ্যাড. রেজোয়ান উল্লাহ সবুজ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!