খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ড. শেখ আব্দুল রশিদকে মন্ত্রিপরিষদ সচিব হিসেবে ২ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯৮১
  ছয় মামলায় সাবের হোসেনের জামিন, কারামুক্তিতে বাধা নেই
  দুর্গাপূজার ছুটি বৃহস্পতিবার একদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত

সাতক্ষীরায় মহানবী (সঃ)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সাতক্ষীরা প্রতিনিধি

ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় সাতক্ষীরায় ইসলামী আন্দোলন ও ইসলামী যুব আন্দোলনের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা শহরের মুনজিতপুর একাডেমি মসজিদ সংলগ্ন কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রাণসায়ের, পিএন স্কুল মোড়, সঙ্গীতা মোড়, নিউমার্কেট মোড়, পাকাপুল মোড় প্রদক্ষিণ করে শহিদ আব্দুর রাজ্জাক পার্কে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার সভাপতি মুহাদ্দীস মোস্তফা শামছুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সহ-সভাপতি ডা. মোঃ এছহাক, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) ডা. কাজী মোঃ ওয়েজ কুরণী, ইসলামী যুব আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ মুবাশশীরুল ইসলাম তকী, ইসলামী শ্রমিক আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মহিউদ্দীন আল ফারুক, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সভাপতি মোঃ কবিরুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মোঃ কাইকাউস, মোঃ ছলিমুল্লাহ, মোঃ ওয়েজ, মোহাম্মাদ আলী, মোঃ মফিজুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম, মোঃ ইবাদুল ইসলাম এবং ইসলামী আন্দোলনের উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড নেতৃবৃন্দসহ সাতক্ষীরা জেলার ধর্ম প্রাণ মুসলমান ঈমানদারগণ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সাতক্ষীরা জেলা সেক্রেটারী মোঃ ছারোয়ার আলম।

বিক্ষোভ মিছিল থেকে এসময় ফ্রান্সের সকল প্রকার পণ্য বয়কটের আহ্বান জানিয়ে বক্তারা বিশ্বের মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সমাবেশে করোনা ভাইরাস থেকে মুক্তি এবং বিশ্বশান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!