খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  অন্তবর্তী সরকারের সঙ্গে বিএনপি প্রতিনিধি দলের বৈঠক চলছে
  গাজীপুরের জিরানিতে সড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ
  সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ইন্তেকাল করেছেন

সাতক্ষীরায় ভারতীয় গরু ও পাতার বিড়িসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বিজিবি’র অভিযানে চারটি গরু, ৩ হাজার ১৪০ প্যাকেট পাতার বিড়ি ও ২ নৌকাসহ ১ জন পাচারকারীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৩১ মে) ভোর রাত সাড়ে ৪ টার দিকে শ্যামনগর উপজেলার সীমান্তবর্তী কৈখালীস্থ রিভারইন (আর) বিজিবি ক্যাম্প সংলগ্ন ৫ নদীর মোহনায় অভিযান চালিয়ে এসব আটক করা হয়। এসময় অবৈধভাবে সীমান্ত পারাপারের অভিযোগ নারী-পুরুষসহ আরো ৮জনকে আটক করা হয়।

আটককৃত পাচারকারির নাম রোকন (২৩)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কয়ালপাড়ার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের আওতাধীন কৈখালী আর বিজিবি’র হাবিলদার এনামুল হকের নেতৃত্বে একটি টহল দলের সদস্যরা ভোর রাত সাড়ে ৪ টার দিকে ক্যাম্প সংলগ্ন ৫ নদীর মোহনায় অভিযান চালায়। এসময় সেখান থেকে ৪টি গরু, ৩১৪০ প্যাকেট পাতার বিড়ি ও ২ নৌকাসহ রোকনকে আটক করে।

শ্যামনগর উপজেলার নীলডুমুরস্থ বিজিবি ১৭ ব্যাটালিয়নের কৈখালী আর বিজিবির কোম্পানি কমান্ডার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি’র সদস্যরা চোরকারবারি চক্রের সদস্য রোকনসহ ৪টি গরু, ৩ হাজার ১৪০ প্যাকেট পাতার বিড়ি, ২টি নৌকা উদ্ধার করা হয়। একই সময় অবৈধবাবে সীমান্ত পারাপারের অভিযোগে নারী-পুরুষসহ আরো ৮ জনকে আটক করা হয়। পাচারকারিসহ আটককৃতদের শ্যামনগর থানায় সোপর্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, আটককৃত গরু, বিড়ি, নৌকা বসন্তপুর কাস্টমস গোডাউনে জমা দেয়া হয়েছে। যার আনুমানিক মূল্য ৪ লাখ ৮ হাজার ৫০০টাকা।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কার্জী ওয়াহিদ মুর্শেদ বলেন, বিজিবি বিভিন্ন এলাকার ৮ জনকে থানা জমা দিয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!