খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪২৯ | ২৯ সেপ্টেম্বর, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৬ জন ও আক্রান্ত হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৮৬১ জন

সাতক্ষীরায় ফিরলে গণসংবর্ধনা দেয়া হবে সাবিনা ও মাসুরাকে

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাফ জয়ের অধিনায়ক সাবিনা খাতুন ও দলের ডিফেন্ডার মাসুরা পারভীনকে গণসংবর্ধনা দিবে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনার বিষয় নিয়ে অনুষ্ঠিত এক প্রস্তুুতি ও পরিকল্পনা সভায় এই সিদ্ধান্ত নেয় হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, সাফ জয়ী সাতক্ষীরার দুই কৃতি খেলোয়াড় সাবিনা ও মাসুরা এখন ঢাকায় আছে। ঢাকা থেকে সাতক্ষীরায় ফিরলেই দুই কৃতি ফুটবলারকে সংবর্ধনা দেওয়া হবে। তাদের সঙ্গে আলোচনা করে দিনক্ষণ নির্ধারণ করা হবে।

এদিকে এই দুই ফুটবলারকে বরণ করে নিতে ব্যানার ফেস্টুন তৈরি করা হচ্ছে বলে জানিয়েছেন সাতক্ষীরা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স। তিনি বলেন, ইতিমধ্যে আমরা প্রস্তুতি গ্রহণ শুরু করেছি। সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনা দেওয়া হবে।

এদিকে সাফ নারী চ্যাম্পিয়ান শীপের বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়িতে গিয়ে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবিরসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তারা প্রথমে শহরের অদূরে বিনেরপোতা এলাকায় মাসুরার বাড়িতে যান। জেলা প্রশাসক এ সময় মাছুরার বাবা ময়ের সাথে কথা বলেন। তাদের বসবাসের জন্য বর্তমান বাড়ির পাশেই সরকারিভাবে খাস জমি বন্দোবস্ত দিয়ে সেখানে বাড়ির নির্মাণের জন্য মাটি ভরাটসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। একই সাথে যতদিন মাছুরার পরিবার তাদের নিজেদের জমির উপর নতুন করে বাড়ি তৈরি করতে না পারেন ততদিন তারা যেখানে আছেন সেখানেই থাকবেন বলে সড়ক ও জনপদ বিভাগকে নির্দেশ দিয়েছেন বলে জানান।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাাতুুনের শহরের পলাশপোল মধুমল্লারডাঙ্গি এলাকার বাড়িতে যান। তিনি এ সময় সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টি মুখ করান। তিনি এসময় সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692