খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

সাতক্ষীরায় পুকুরে পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় দুই পরিবারের মধ্যে মারামারির সময় পাশের পুকুরে পড়ে গিয়ে রবীন্দ্রনাথ মন্ডল (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী গ্রামে এ ঘটনা ঘটে।
রবীন্দ্রনাথ মন্ডল ওই গ্রামের দিনমজুর অর্জুন মন্ডলের বড় ছেলে। খবর পেয়ে রাত ১২টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে শ্যামনগর থানায় নিয়ে যায়।

মৃতের ভাই শান্তি মন্ডলসহ স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দুই পরিবারের মধ্যে পুকুরের সীমানা নিয়ে বেশ কিছুদিন ধরে বিবাদ চলছিল। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বিরোধপূর্ণ ওই পুকুরের পাড়ে মাটি দেয়াকে কেন্দ্র করে দেবেন্দ্র কয়াল ও তার স্ত্রীর সাথে রবীন্দ্রনাথ মন্ডলের ভাই শান্ডি মন্ডলের হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায় রবীন্দ্রনাথ পাশের পুকুরে পড়ে যায়। এসময় তাকে পানি থেকে উঠানোর কয়েক মুহুর্তের মধ্যে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, দেবেন্দ্র মন্ডল তাকে থাপ্পড় মারায় তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এসময় তার ভাই ঘটনাস্থলের পাশেই পানিতে পড়ে গেলে অন্যদের সহায়তায় তাকে দ্রুত পানি থেকে তোলা হয়।

এদিকে দেবেন্দ্র মন্ডল জানান, তার মালিকানাধীন সীমানায় থাকা পুকুরের পাড়ে মাটি দেয়াতে গালিগালাজ করায় তিনি শান্তিকে থাপ্পড় মারলে সেখানে রবীন্দ্রনাথ ছুটে আসে। পরে সে পাশের পুকুরে পড়ে যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ আল মামুন জানান, পুকুরের সীমানায় মাটি দেয়াকে কেন্দ্র করে শান্তি মন্ডল ও দেবেন্দ্র কয়ালের মধ্যে হাততাহাতির ঘটনা ঘটে। এসময় রবীন্দ্রনাথ পুকুরে পড়ে যাওয়ার পর উদ্ধার করা সত্তে¡ও তাকে বাঁচানো যায়নি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, রবীন্দ্রনাথ মন্ডল নামের ওই যুবকের মৃত্যুর ঘটনায় তার পিতা অর্জুন মন্ডল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। মৃতদেহ ময়না তদন্ত শেষে বুধবার বিকালে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!