খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় ছাত্রী যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে ছাত্রীদের সঙ্গে যৌন হয়রানির অভিযোগকে কেন্দ্র করে সৃষ্ট উত্তেজনাকর পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ সরাফদিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম ও নৈশপ্রহরী কাম দপ্তরি সাইফুল ইসলামকে আটক করেছে।

রোববার (২৭ নভেম্বর) বেলা ২টার দিকে কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সরাফদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আটক প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম (৪৫) সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সরাফদিপুর গ্রামের মৃত ইসরাইল সরদারের ছেলে এবং স্কুলের দপ্তরি কাম নৈশপ্রহরী সাইফুল ইসলাম( ৩৫) একই উপজেলার মারকা গ্রামের জহুর আলী গাজীর ছেলে।

এ ঘটনায় স্কুলে যৌন নিপীড়নের শিকার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর বাবা বাদী হয়ে প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম এবং দপ্তরী সাইফুল ইসলামের বিরুদ্ধে রোববার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

বাদীর অভিযোগ সূত্রে এবং সরাফদিপুর স্কুলের ম্যানেজিং সভাপতি নাজমুল হাসান, সহ সভাপতি আবু তৈয়ব মহাসিন, শিক্ষার্থীর মা জুলিয়া পারভীন, বাবা মনিরুল ইসলামসহ একাধিক ব্যক্তি জানান, উপজেলার বহুল আলোচিত প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম ওই স্কুলে যোগদানের পর থেকে তার দপ্তরী সাইফুল ইসলামের সহযোগিতায় দীর্ঘদিন যাবত স্কুলের পঞ্চম শ্রেণিসহ বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের যৌন হয়রানি করে আসছে।

সম্প্রতি স্কুলের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর সঙ্গে দপ্তরি সাইফুল ইসলাম প্রাইভেট পড়ার কথা বলে বিদ্যালয়ের একটি গোপন কক্ষে নিয়ে যৌন নিপীড়ন চালালে বাড়িতে গিয়ে ওই শিক্ষার্থী বিষয়টি তার বাবা-মাকে জানায়।
শিক্ষার্থীর বাবা-মা বিষয়টি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুল ইসলামকে জানান।

এসব ঘটনাকে কেন্দ্র করে রোববার বেলা ১২টার দিকে স্কুলের ম্যানেজিং কমিটির সভা চলাকালীন প্রধান শিক্ষক তার সহযোগী দপ্তরী সাইফুল ইসলামকে জরিমানা করে রেহাই দেয়ার কথা বললে অভিভাবকরা উত্তেজিত হয়ে পড়েন। এ সময় উত্তেজিত অভিভাবক এবং এলাকাবাসী প্রধান শিক্ষক ও দপ্তরিকে স্কুলে অবরুদ্ধ করে রেখে থানায় খবর দেয়। পরবর্তীতে কালীগঞ্জ থানার উপ পরিদর্শক মোরশেদ, বুলবুল ও মিলন ঘোষ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশের উপস্থিতিতে ক্ষুব্ধ অভিভাবকরা আটককৃতদের উপর হামলা চালাবার চেষ্টা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ তাদেরকে আটক করে দ্রুত থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক মোর্শেদ জানান, অভিযোগের ভিত্তিতে দু’জনকে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!