খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাতক্ষীরার সেঁজুতি হত্যার ঘটনায় প্রেমিক গ্রেপ্তার, হত্যার দায় স্বীকার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের অষ্টম শ্রেণীর স্কুল ছাত্রী সাচিতা হোসেন সেঁজুতি হত্যার ঘটনায় তার প্রেমিক আব্দুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার গভীর রাতে জালালাবাদ গ্রামের নিজ বাড়ি থেকে কলারোয়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। সোমবার (৪ এপ্রিল) সাতক্ষীরার বিচারিক হাকিম সালাউদ্দিন আহম্মদ এর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আব্দুর রহমান।

গ্রেপ্তারকৃত আব্দুর রহমান (১৯) সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের আলতাফ হোসেনের ছেলে। সে কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ জানায়, কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সাচিতা হোসেন সেঁজুতির সাথে তাদের প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র আব্দুর রহমানের একবছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। প্রতিদিন কয়েকবার করে তাদের দু’জনের মধ্যে মোবাইল ফোনে কথা হতো। ২৭ মার্চ রাতে বাড়ি থেকে পালিয়ে তাদের ঢাকায় যাওয়ার কথা ছিল। আব্দুর রহমান ২৬ মার্চ সন্ধ্যায় সেঁজুতির ফোনে রিং করলে তার ফোন সে ব্যস্ত পায়। এতে অন্য কোন ছেলের সাথে সেঁজুতির সর্ম্পক আছে বলে তার সন্দেহ হয়। একারনে সে সেঁজুতির উপর আগে থেকে রেগে ছিল। ২৭ মার্চ রাতে স্কুলে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেয়ার কথা বলে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সেঁজুতি। এসময় তাদের ঘরের পিছনে গিয়ে আগের সন্ধ্যার ফোন কল কার ছিল তাকে জিজ্ঞাসা করে আব্দুর রহমান। কিন্তু দ্রুত সঠিক উত্তর দিতে না পারায় রহমান স্বজোরে সেঁজুতিকে ধাক্কা দিলে সে দেয়ালের গায়ে গিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। সেঁজুতির জ্ঞান ফিরে না আসায় মারা গেছে ভেবে তার ভ্যানিটি ব্যাগ থেকে একটি ওড়না বের করে তার হাতা পা বেঁধে গ্রামের একটি কুলবাগান সংলগ্ন ধান ক্ষেতের ড্রেনে উপুড় করে ফেলে রেখে আসে রহমান।

গত ২৭ মার্চ স্কুলে স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে দুপুরে বাড়ি থেকে বের হয় সেঁজুতি। পর দিন গ্রামের একটি কুলবাগান সংলগ্ন ধান ক্ষেতের ড্রেনে দু’ হাত বাঁধা উপুড় করা অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। তাকে ২৭ মার্চ রাতে অন্যত্র শ্বাসরোধ করে হত্যা করে লাশ ওই ড্রেনের উপর ফেলে রাখা হয় মর্মে পুলিশের প্রাথমিক ধারণা। এঘটনায় নিহতের মা লায়লা পারভিন বাদি হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, জানান গ্রেপ্তারকৃত আব্দুর রহমান নিজেই তার প্রেমিক সেজুতিকে হত্যা করেছে বলে সাতক্ষীরার বিচারিক হাকিম সালাউদ্দিন আহম্মদ এর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দি গ্রহণ শেষে সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

খুলনা গেজেট/কেএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!